সাংবাদিক মারধর: এনু-রূপনের রিমান্ড শুনানি ৩ ফেব্রুয়ারি

অনলাইন ডেস্ক
| আপডেট : ২৬ জানুয়ারি ২০২০, ১৭:৫২ | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২০, ১৭:৪৬

আদালত অঙ্গনে সাংবাদিককে মারধরের মামলায় ক্যাসিনোকাণ্ডে কারাগারে থাকা সহোদর আওয়ামী লীগ নেতা এনামুল হক এনু ও রূপন ভূঁইয়ার সাত দিনের রিমান্ড আবেদনের শুনানি হবে আগামী ৩ ফেব্রুয়ারি।

রবিবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কেশব রায় চৌধুরী মামলাটিতে এ আসামিদের গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করে রিমান্ড শুনানির এ দিন ধার্য করেন।

এর আগে গত ২১ জানুয়ারি রাজধানীর কোতয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মামলাটিতে আসামিদের গ্রেপ্তার দেখানোসহ সাত দিনের রিমান্ড আবেদন করেন। যার উপর রবিবার আসামিদের উপস্থিতিতে শুনানির দিন ঠিক করে আদালত। সে অনুযায়ী রবিবার আসামিদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়। আদালত তদন্ত কর্মকর্তার আবেদন অনুযায়ী গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করে ৩ ফেব্রুয়ারি রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য করেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সভাপতি এনু ও যুগ্ম সাধারণ সম্পাদক রূপনকে দুদকের মামলায় রিমান্ড আবেদনের শুনানির জন্য গত ১৯ জানুয়ারি মহানগর দায়জা জজ আদালতে ওঠানোর সময় বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসির ক্যামেরাপার্সন আল আমিন ওই দৃশ্য ভিডিও ধারণ করছিলেন। এ সময় সময় রূপন ও এনুর নির্দেশে ৮/১০ জন সমর্থক ক্যামেরাপার্সন আল আমিনের উপরে হামলা চালায় এবং এলোপাতাড়ি কিল ঘুসি মারেন। ওই সময় হামলাকারীরা আল আমিনের পকেটে থাকা ২০ হাজার টাকা ও সামসাং ব্রান্ডের একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং ক্যামেরাও ভাংচুর করেন। ওই সময় আদালত অঙ্গনে দায়িত্বরত পুলিশ হামলাকারীদের মধ্যে মো. মতিন নামে একজনকে আটক করেন। ওই ঘটনায় ডিবিসি রিপোর্টার নাসির উদ্দিন ওরফে লটন মাহমুদ কোতয়ালী থানায় ওইদিন রাতেই মামলা করেন।

তবে মামলাটিতে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার মো. মতিন এর মধ্যে জামিন পেয়ে গেছেন। যা নিয়ে মামলার বাদী লিটন মাহমুদ হতাশা প্রকাশ করেছেন।

ঢাকাটাইমস/২৬জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আদালত এর সর্বশেষ

তিন মাসের মধ্যে সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়ার নির্দেশ

হলমার্ক কেলেঙ্কারি: তানভীর ও তার স্ত্রীসহ নয়জনের যাবজ্জীবন

সুপ্রিম কোর্ট বারে মারামারি: নাহিদ সুলতানা যুথীর জামিন শুনতে নতুন বেঞ্চ নির্ধারণ

পি কে হালদারের ১৩ সহযোগীর সাজা বাড়ানোর আবেদন দুদকের

ড. ইউনূসের সাজা ও দণ্ড স্থগিতের আদেশ হাইকোর্টে বাতিল

ড. ইউনূসের দণ্ড স্থগিতের প্রশ্নে আদেশ আজ

মাদক মামলার ২৫ আসামির জামিন স্থগিত করেছেন চেম্বার আদালত

মুশতাকের ধর্ষণ মামলা: নতুন করে পিবিআইকে তদন্তের নির্দেশ

সালাম মুর্শেদীর গুলশানের বাড়ি সরকারের সম্পত্তি: হাইকোর্ট

ভিকারুননিসার ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল চ্যালেঞ্জ করে আবেদন

এই বিভাগের সব খবর

শিরোনাম :