‘আ.লীগ নেতাদের বক্তব্য রাজনৈতিক দৈন্যতা’

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৩৯

বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছ আলী মামুন বলেছেন, সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, দোষ শিকার করে প্যারোলে মুক্তি চাইলে বিবেচনা করা হবে। অথচ এটা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত একটা মিথ্যা মামলা। এ মামলায় দোষ শিকার করে প্যারোলে মুক্তি চাওয়ার কোনো যুক্তি নেই। প্যারোলে মুক্তি নয়, কারাবন্দি বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহার করে মানবিক ও ন্যায়সঙ্গত কারণে নিঃশর্ত মুক্তি দিতে হবে তাকে। খালেদা জিয়ার মুক্তি নিয়ে আওয়ামী লীগের নেতাদের বক্তব্য দেশবাসীর কাছে তাদের রাজনৈতিক দৈন্যতা প্রকাশ পেয়েছে।

রবিবার দুপুরে জামালপুর শহরের স্টেশন রোডে দলীয় কার্যালয়ের সামনে বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জেলা বিএনপির সহসভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন- জেলা বিএনপির সহসভাপতি আনিছুর রহমান বিপ্লব, যুগ্ম সম্পাদক শহিদুল হক খান দুলাল, খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাংগঠনিক সম্পাদক সজিব খান, জেলা যুবদলের সভাপতি ফিরুজ মিঞা, শহর বিএনপির যুগ্ম সম্পাদক শাহ মাসুদ, জেলা তাঁতিদলের আহ্বায়ক আনিসুর রহমান লুলু, জেলা ছাত্রদলের সভাপতি সোহেল খান প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :