চসিক নির্বাচনে কনিষ্ঠ কাউন্সিলর মনোনয়ন প্রত্যাশী

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২২:১০

এবারের চসিক নির্বাচনে ৪১টি ওয়ার্ডের মধ্যে সর্বকনিষ্ঠ কাউন্সিলর মনোনয়ন প্রত্যাশী ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের মইদুল ইসলাম।

মইদুল ৩১ বছর বয়সী স্বপ্নবাজ তরুণ। স্কুলজীবন থেকে স্বপ্ন দেখেন মানবকল্যাণে কাজ করার। সেই ছোটবেলা থেকে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সঙ্গে কাজের সুবাদে ছাত্রলীগের তৃণমূল কর্মী হিসেবে মহানগর, থানা ও ওয়ার্ডে সাংগঠনিক বিভিন্ন কাজে যুক্ত হন। সর্বশেষ ২০১৩ নগর কমিটিতে ঠাঁই না পেয়েও বঙ্গবন্ধুর আর্দশ থেকে পিছ পা হননি। আওয়ামী সহযোগী সংগঠন বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদসহ তৃণমূল ছাত্রলীগ কর্মী হিসেবে দলের জন্য অবিরত কাজ করেছেন।

মইদুলের বাবা ময়ন উদ্দিন মোল্লা বীর মুক্তিযোদ্ধা । বর্তমানে তিনি শ্রমিকলীগ নেতা। সেই সুবাধে বাবার সঙ্গে শ্রমিক লীগের মাধ্যমে ২০০৬ এর ২৮ অক্টোবর ঢাকায় ঐতিহাসিক লগী বৈঠার সমাবেশে অংশ নিয়েছেন। ওই সমাবেশে বাপবেটা দলীয় কর্মসূচিতে সক্রিয় থাকেন।

মইদুল ইসলাম ছোটবেলা থেকে তার বাবার সঙ্গে আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করার পাশাপাশি ঝাঁপিয়ে পড়তেন এলাকার ও সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য যুবসমাজের প্রতি গুরুত্ব দিয়েছেন। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ডকে ত্বরান্বিত করার লক্ষ্যে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী ১৩ নম্বর ওয়ার্ডের ছাত্র-যুবকসহ সব বাসিন্দার মাদক, চাঁদাবাজ, জুয়াসহ বিভিন্ন স্থানীয় সন্ত্রাসীদের ছোবল থেকে ও জিম্মিদশা থেকে বাঁচাতে কাউন্সিলর প্রার্থী হতে চান। আওয়ামী লীগের পক্ষে মনোনয়নপত্র গ্রহণ করেছেন মইদুল।

মইদুল বলেন, আমার দল আর জননেত্রী শেখ হাসিনার প্রতি ভালোবাসা ও আনুগত্য রক্ষার্থে কখনো অসাংগঠনিক কাজে লিপ্ত না থাকায় আমার নামে কোনো মামলা বা অভিযোগ নেই। তাই আমি শতভাগ আশাবাদী অবশ্যই নেত্রী পরিচ্ছন্ন ও কনিষ্ঠজন হিসেবে মূল্যায়ন করবেন আমাকে।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বন্দর নগরী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :