অবশেষে বিচ্ছেদ ঘটছে রণবীর-কঙ্কনার

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৪৪

বহুদিন ধরেই দাম্পত্য জীবনে ঝামেলা চলছিল ভারতীয় অভিনেতা রণবীর শোরে ও অভিনেত্রী কঙ্কনা সেন শর্মার। সম্পর্কের অবনতির প্রায় পাঁচ বছর পর বিচ্ছেদ হচ্ছে তাদের। সম্প্রতি আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন এই দম্পতি।

২০১৫ সালে ‘তিতলি’ ছবির ট্রেলার প্রকাশের সময় রণবীর জানিয়েছিলেন, কঙ্কনা আর তার মধ্যেকার সম্পর্কের ইতি ঘটেছে। সম্পর্কের অবনতির জন্য সেই সময় রণবীর নিজেকেই দায়ী করেন। বেশ কয়েক বছর ধরে আলাদা থাকলেও অবশেষে তাদের বিচ্ছেদে আইনি সিলমোহর পড়তে চলেছে।

রণবীর এবং কঙ্কনা দু’জনেই আলাদা আলাদা ভাবে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তারা স্বেচ্ছায় এই বিচ্ছেদের পথে যাচ্ছেন। দু’জনের কেউই আর এই সম্পর্ককে দ্বিতীয় সুযোগ দিতে রাজি নন। ইতিমধ্যেই আইনি প্রক্রিয়ার কাজ প্রায় সবটাই সেরে ফেলেছেন দু’জন। তাদের আশা, আগামী ছ’মাসের আইনি বিচ্ছেদ হয়ে যাবে।

রণবীর-কঙ্কনার ছ’বছরের ছেলে হারুন কার কাছে থাকবে? আদালতের কাছে দু’জনে জানিয়েছেন, তারা যৌথভাবে ছেলের দায়িত্ব সামলাবেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে তিক্ততা এলেও এখনও রণবীর-কঙ্কনার বন্ধুত্বের সম্পর্ক অটল বলে জানা গেছে। ছেলে হারুনের খেয়াল তারা দু’জনে মিলেই রাখেন। তার পড়াশোনা থেকে শুরু করে সবটা সামলান দু’জনে।

২০১০ সালে গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর-কঙ্কনা। বিবাহ বিচ্ছেদ হলেও সারা জীবন ভাল বন্ধু হিসেবে একে অপরের পাশে থাকবেন বলে জানিয়েছেন তারা।

ঢাকা টাইমস/২৭ফেব্রুয়ারি/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :