চাঁপাইনবাবগঞ্জে পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত করার অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২০, ২২:৫৫

নিজ নামীয় ও বাবার সম্পত্তির অংশ অবৈধভাবে দখল করে ভোগ করায় ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন জনৈক মনিরুল ইসলাম। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের মিল্কী এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে। বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি স্থানীয় হোটেলের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন করেন।

মনিরুল বলেন, তার নিজ নামীয় ১৮ কাঠা, বাবার অংশের প্রায় তিন কাঠা জমি আর বাবার ব্যবসা প্রতিষ্ঠান তার তিন ভাই জোর করে দখলে রেখে ভোগ করছেন। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ আপোষ মিমাংসা করে দিলেও তার ভাইয়েরা তা মানছেন না।

তিনি বলেন, তাদের নানা-নানী জীবিত থাকাকালে নানা-নানীর সম্পত্তি চার ভাই ও দুই বোনের নামে রেজিস্ট্রি করে দেন। নানা নানী মৃত্যুবরণ করলেও তার বড় ভাই নাসিরুল ইসলাম তাকে বঞ্চিত করে সেই সম্পত্তি ভোগদখলে রেখেছেন। আর বাবার মৃত্যুর পরও ভাইয়েরা বাবার ব্যবসা ও জমিজমার অংশ তাকে বুঝিয়ে না দিয়ে অন্য ভাইদের সঙ্গে নিয়ে ভোগ দখল করে খাচ্ছে। তার বড় ভাই নাসিরুল ইসলাম চক্রান্ত করে অন্য ভাই-বোনদের যোগসাজশে তাকে সম্পত্তির অংশ হতে বঞ্চিত করে রেখেছেন।

মুনিরের বড় ভাই নাসিরুল ইসলামের নিকট ফোনে জানতে চাইলে তিনি বলেন, নানা-নানী ও বাবা মারা গেলেও মা যেহেতু বেঁচে আছেন তাই তিনিই (মা) সবকিছু দেখাশুনা করছেন।

ঢাকাটাইমস/১১মার্চ/কেএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :