দুশো শ্রমজীবীকে খাবার দিলো স্বেচ্ছাসেবকদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২০, ১৩:০৫

বিশ্বজুড়ে মহামারী রূপ নিয়েছে করোনাভাইরাস। প্রাদুর্ভাব আছে বাংলাদেশেও। কোভিড-১৯ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে চলছে ১০ দিনের সাধারণ ছুটি।বন্ধ আছে পথের যানবাহন। দোকানপাটও খুলছে না। মানুষও বের হচ্ছে না প্রয়োজন ছাড়া। এই পরিস্থিতি বিপাকে ঠেলে দিয়েছে খেটে খাওয়া মানুষদের। যারা দিন এনে দিন খায়। ঢাকার এমন দুশো দুস্থ, অসহায় ও দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

সোমবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুই শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সঙ্গে ছিলেন দলটির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূইয়া জুয়েল। বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, মাস্ক, স্যানিটাইজার।

এসময় স্বেচ্ছাসেবক দলের শীর্ষ নেতারা কেন্দ্র, মহানগর, বিভাগীয় ও জেলা-উপজেলার নেতাদেরও সারাদেশের অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

আরও উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, মহানগর দক্ষিণের সভাপতি এসএম জিলানী, উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুসাব্বির, সাবেক কেন্দ্রীয় নেতা শাহাবুদ্দীন ফারুক, জসিম উদ্দিন, জেড আই কামাল, ডা. জাহিদুল কবির, আনোয়ার হোসেন, মোর্শেদ আলম, সাহাবুদ্দীন সাবু, সাইদুজ্জামান লাল্টু প্রমুখ।

(ঢাকাটাইমস/ ৩০মার্চ/ বিইউ/ এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :