হোম কোয়ারেন্টাইনে ঘাম ঝরাচ্ছেন রোনালদো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ এপ্রিল ২০২০, ১৬:০১ | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২০, ১৩:০১

করোনাভাইরাসের প্রকোপে ফুটবল শুন্য হয়ে পড়েছে গোটা বিশ্ব। অনির্দিষ্টকালের জন্য স্থবির হয়ে পড়েছে ইউরোপের খ্যাতনামা লিগগুলো। কোভিড-১৯’র জেরে কর্মক্ষম হয়ে পড়েছেন তামাম বিশ্বের ফুটবলাররা। তবে কোয়ারেন্টাইনে থেকেও বসে নেই জুভেন্টাসের পর্তুগীজ ফুটবল রাজা ক্রিশ্চিয়ানো রোনালদো, ফিট থাকার জন্য বাড়িতেই নিজস্ব জিমনেশিয়ামে ঝড়াচ্ছেন ঘাম।

চীনের হুবেই প্রদেশের উহান শহর থেকে গত বছরের ডিসেম্বরে প্রথম শনাক্ত করা হয় নোভেল করোনাভাইরাস। প্রাদুর্ভাবের তিন মাসের মধ্যেই পুরো বিশ্বকে গ্রাস করে ফেলেছে এই মারণ ভাইরাস। উৎপত্তিস্থল চীনে আগ্রাসন চালিয়ে এখন ইতালি, স্পেন, যুক্তরাজ্যে বেশ মারাত্মক আকার ধারণ করেছে কোভিড-১৯। ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসের তিন তারকা দানিয়েল রুগানি, পাওলো দিবালা ও ব্লেইস মাতুইদি করোনায় আক্রান্ত হওয়ার পর স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে চলে যান ক্রিশ্চিয়ানো রোনালদোসহ দলের বাকি খেলোয়াড়রা।

তবে হোম কোয়োরেন্টাইনে বসে নেই রোনালদো। নিজের সন্তানদের সঙ্গে কোয়ালিটি টাইম অতিক্রম করার সঙ্গে সঙ্গে বাড়িতে নিজস্ব জিমনেশিয়ামে ফিট থাকার জন্য সর্বোচ্চ চেষ্টা করছেন এই পর্তুগীজ ফুটবল তারকা। নিজের ফেসবুক অ্যাকাউন্টে জিমনেশিয়ামে ঘাম ঝড়ানোর ছবি পোস্ট করে রোনালদো লিখেন, ‘নিঃশ্বাস-প্রশ্বাস চালু রাখুন, সক্রিয় থাকুন। বাড়িতে থাকুন, অপরের জীবন বাঁচাতে সাহায্য করুন।’

উল্লেখ্য, রোনালদো এবং তার ফুটবল এজেন্ট জর্জ মেন্দেস করোনাভাইরাসের প্রভাবে সৃষ্ট টালমাটাল অবস্থা সামাল দিতে পর্তুগালের হাসপাতালের চিকিৎসা খাতে ১০ লক্ষ ডলারেরও বেশি দান করেছেন।

(ঢাকাটাইমস/০২ এপ্রিল/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :