প্রেমিকের সঙ্গে মিলেমিশে একাকার সুস্মিতা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২০, ১১:০৩

করোনার জেরে ভারতজুড়ে চলছে ২১ দিনের লকডাউন। তারই মধ্যে নিজের থেকে বয়সে অনেক ছোট প্রেমিক রহমান সলের সঙ্গে অন্তরঙ্গ ওয়ার্কআউটে মেতে উঠেছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন! এই ঘনিষ্ঠ ‘কাপল ওয়ার্কআউট’-এ তাদের একে অন্যের শরীর মিলেমিশে একাকার। এই মিলমিশের মধ্যেই ‘স্পিরিট’, ‘পজিটিভিটি’, ‘ফিটনেস’ শব্দগুলো ব্যবহার করে করোনার ত্রাসকে দূরে সরিয়ে রাখছেন নায়িকা।

প্রেমিকের সঙ্গে তোলা যে ছবি সুস্মিতা নে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, তার পা রহমানের হাঁটুর উপর ভর করে আছে আর সুস্মিতা গলা জড়িয়ে ধরে আছেন রহমানের। ক্যাপশনে লেখা, ‘কঠিন সময় পেরিয়ে যাবে, কঠিন মানুষেরা বেঁচে থাকবে। জীবনের প্রতি কমিটেড থাকলে বেঁচে থাকার শক্তি পাওয়া যায়। জীবন ঠিক পথ বের করে আনে। কোনো না কোনো সময়ে জীবনের সব কাজ থেকে বিরত থাকতে হয়। মানসিকভাবে শক্ত আর শারীরিক ভাবে সুস্থ থাকলে যেকোনো প্রতিকূলতাকে পেরনো যায়।’

ওয়ার্কআউটের এই ছবি দিয়ে সুস্মিতা তার ভক্তদের ফিটনেস আর ভালোবাসা দিয়ে উজ্জীবিত করার চেষ্টা করেছেন। তবে এই পদ্ধতি নতুন কিছু নয়, কখনও দুর্দান্ত সব ওয়ার্কআউটের ভিডিও আবার কখনও স্কুবাই ডাইভের ভিডিও শেয়ার করে সুস্মিতা বরাবরই ভক্তদের ইতিবাচক দৃষ্টিভঙ্গিতে জীবনকে দেখাতে চেয়েছেন। এই কাজে তার সঙ্গী ১৬ বছরের ছোট প্রেমিক রহমানও বরাবর তাকে সমর্থন করেছেন।

ঢাকাটাইমস/০৩এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :