পিরোজপুরে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু, বাড়ি লকডাউন

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২০, ২৩:১৪

পিরোজপুরের মঠবাড়িয়ার জাহাঙ্গীর সিকদার (৩২) নামের এক ব্যাক্তি করোনাভাইরাস উপসর্গ নিয়ে মারা গেছেন। রবিবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। পিরোজপুর সিভিল সার্জন ডা. মো. হাসানাত ইউসুফ জাকি রবিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত জাহাঙ্গীর সিকদার মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের ছোটশৌলা গ্রামের আব্দুল মজিদ সিকদারের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, মৃত জাহাঙ্গীর বেশ কিছুদিন যাবত বাড়িতে অসুস্থ ছিলেন। অসুস্থ অবস্থায় শনিবার তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থা অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পিরোজপুর সিভিল সার্জন ডা. হাসানাত ইউসুফ জাকি বলেন, জাহাঙ্গীর সিকদার নামের ওই ব্যক্তি জ্বর, শ্বাসকষ্ট ও ডায়রিয়া নিয়ে শনিবার বিকালে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের রেফার করা হয়। সেখানে করোনা আইসোলেশন ইউনিটে রবিবার তার মৃত্যু হয়। ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।

মঠবাড়িয়া থানার এসআই জাহিদ হাসান সাংবাদিকদের জানান, মরদহে উদ্ধারের পরে মৃত ব্যক্তির জানাজা শেষে লাশ দাফন করা হয়েছে। মৃতের বসবাসের বাড়িটি লকডাউন করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :