ইরফান বুঝেছিলেন তার সময় শেষ

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৯ এপ্রিল ২০২০, ১৪:০৭ | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২০, ১৪:০১

বুধবার সকালে ৫৩ বছর বয়সে চলে গেলেন বলিউডের নামকরা অভিনেতা ইরফান খান। কোলন সংক্রমণের কারণে মাত্র দুদিন আগেই তিনি মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সমস্যা গুরুতর হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়েছিল। বুধবার সকালে সেখানেই অভিনেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি যে জীবনের অন্তিম মুহূর্তে পৌঁছে গেছেন, সৃষ্টিকর্তা এই বার্তা বোধহয় ইরফান খানকে আগেই দিয়ে দিয়েছিলেন। হাসপাতালে ভর্তির কয়েকদিন আগে টুইটারে দেয়া অভিনেতার একটি আবেগঘন স্ট্যাটাস সে কথাই বলছে। কী লেখা ছিল সেই স্ট্যাটাসে?

ইরফান লিখেছিলেন, ‘আমার বাজি ছিল অন্যরকম। দ্রুতগতির একটি ট্রেনে ঘুরছিলাম। স্বপ্ন, পরিকল্পনা, আকাঙ্ক্ষা ও লক্ষ্য ছিল। এগুলোকে ঘিরে খুব ব্যস্ত ছিলাম। হঠাৎ কেউ আমার কাঁধে টোকা দিলো। আমি পিছু ফিরে তাকালাম। তিনি টিকিট কালেক্টর। আমাকে জানালেন, ‘আপনার গন্তব্য চলে এসেছে। অনুগ্রহ করে নামুন।’ আমি দ্বিধাগ্রস্ত হয়ে বললাম, ‘না না, আমার গন্তব্য আসেনি।’ টিকিট কালেক্টর বললেন, ‘না, এটাই আপনার গন্তব্য।’

‘হিন্দি মিডিয়াম’ খ্যাত অভিনেতা ইরফান খানের মৃত্যুর খবর টুইটারের মাধ্যমে জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন তার ঘনিষ্ঠ বন্ধু বলিউড পরিচালক সুজিত সরকার। এছাড়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেতার মৃত্যুতে শোক জানিয়েছিলেন বলিউডের বহু তারকা। তারা অভিনেতার পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন।

এদিকে ইরফান খানের মৃত্যুর মাত্র তিন দিন আগে অর্থাৎ গেল শনিবার রাজস্থানের জয়পুরে বার্ধক্যজনিত কারণে মারা যান তার মা সাইদা বেগম। সে সময় মুম্বাইয়ে আটকা থাকায় প্রয়াত মাকে দেখতে আসতে পারেননি ইরফান। এমনকী, অংশ নিতে পারেননি শেষকৃত্যেও। মাত্র চার দিনের মাথায় তার শেষকৃত্যেরও আয়োজন চলছে।

ঢাকাটাইমস/২৯এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :