ভোক্তা অধিদপ্তরের মঞ্জুর শাহরিয়ার করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মে ২০২০, ২৩:৩৯

ভোক্তা অধিদপ্তরের আলোচিত কর্মকর্তা মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে তার করোনা ফলাফল পজিটিভ আসে।

ঢাকা টাইমসকে রাতে বিষয়টি নিশ্চিত করেছেন শাহরিয়ার নিজেই। দ্রুত করোনা থেকে মুক্তি পেয়ে আবারো যাতে মাঠে নামতে পারেন সেজন্য তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ঢাকা টাইমসকে মঞ্জুর শাহরিয়ার বলেন, ‘গতকাল হঠাৎ জ্বর আসে। আজ সকালে টেস্ট করাই। রাতে ফলাফল পজিটিভ আসে। সবাই দোয়া করবেন, আশা করছি দ্রুত সুস্থ হয়ে উঠতে পারব।’

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মঞ্জুর শাহরিয়ার একজন সৎ কর্মকর্তা। ভোক্তা স্বার্থে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে আলোচনায় আসেন তিনি। দাম বেশি রাখায় জরিমানা ও আড়ংয়ের উত্তরা আউটলেট আট ঘণ্টা বন্ধ রাখার কারণে ঈদের ছুটির মধ্যেই প্রজ্ঞাপনে দিয়ে তাকে বদলি করা হয়। পরে আবার তা বাতিল করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিষয়টি নিয়ে সংসদে আলোচনা পর্যন্ত করেছিলেন।

সাধারণ ভোক্তাদের অধিকার নিশ্চিত করতে প্রতিদিন টিম নিয়ে বাজার বাজার ঘুরে বেড়ান এই কর্মকর্তা। পণ্যের মূল্য বৃদ্ধি, মজুদ ঠেকাতে সব সময় তাকে সরব দেখা যায়।

(ঢাকাটাইমস/১৩মে/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :