তৃতীয় টি-টোয়েন্টি: টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৭ মে ২০২৪, ১৫:২৮ | প্রকাশিত : ০৭ মে ২০২৪, ১৫:১২

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয়টিতে টস হেরে ব্যাটিং করছে বাংলাদেশ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে বিকাল তিনটায়। এই মুহূর্তে ব্যাটিংয়ে আছেন লিটন দাশ ও তানজিদ হাসান।

এর আগে টসে জিতে স্বাগতিক বাংলাদেশকে ব্যাটিং করার আমন্ত্রণ জানায় সফররত জিম্বাবুয়ে দলের অধিনায়ক সিকান্দার রাজা।

বাংলাদেশ আজ মাঠে নেমেছে একাদশে দুই পরিবর্তন নিয়ে। স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান ও পেসার শরিফুল ইসলামের জায়গায় খেলবেন পেসার তানজিম হাসান সাকিব এবং বাঁহাতি স্পিনার তানভির ইসলাম।

বাংলাদেশের মত জিম্বাবুয়ে একাদশেও আজ দুটি পরিবর্তন। দলে ঢুকেছেন বাঁহাতি স্পিনার ওয়েলিংটন মাসাকাদজা এবং ফারাজ আকরাম। বাদ পড়েছেন রিচার্ড এনগারাভা ও এইনস্লে এনদোলভু। প্রথম ম্যাচে মাথায় চোট পাওয়া মাসাকাদজা দ্বিতীয় ম্যাচে খেলেননি।

বাংলাদেশ একাদশ

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক (উইকেটকিপার), তানভির ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব ও মোহাম্মদ সাইফউদ্দিন।

জিম্বাবুয়ে একাদশ

জয়লর্ড গাম্বি (উইকেটকিপার), ক্রেগ আরভিন, ব্রায়ান বেনেট, সিকান্দার রাজা (অধিনায়ক), ক্লাইভ মান্দাদে, জোনাথন ক্যাম্পবেল, রায়ান বার্ল, লুক জঙ্গি, ফারাজ আকরাম, ওয়েলিংটন মাসাকাদজা ও ব্লেসিং মুজারাবানি।

(ঢাকাটাইমস/০৭মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :