করোনায় স্বামীর মৃত্যুর একদিনের মাথায় স্ত্রীর মৃত্যু

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মে ২০২০, ১৫:২৭

নরসিংদীর মাধবদীতে করোনায় আক্রান্ত হয়ে হাজী শরীফ হোসেন (৫৭) নামে এক দলিল লেখকের মৃত্যুর একদিনের মাথায় তার স্ত্রী সামিউন বেগমও (৫১) মারা গেছেন। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত দম্পতি সদর উপজেলার মাধবদী থানাধীন নুরালাপুর গ্রামের বাসিন্দা।

করোনা প্রতিরোধ সেলের কুইক রেসপন্স টিমের আহ্বায়ক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহ আলম মিয়া এই দম্পতির করোনা পজেটিভের বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত সামিউন বেগম মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক ও নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট আলী হোসেন শিশিরের বড় বোন।

পারিবারিক সূত্রে জানা গেছে, শরীফ হোসেন ওপেন হার্ট সার্জারির রোগী ছিলেন। এছাড়াও তিনি দীর্ঘদিন নানা রোগে ভুগছিলেন। সম্প্রতি পুরনো রোগের চিকিৎসার জন্য তিনি ঢাকার একটি হাসপাতালে ভর্তি হলে তার নমুনা সংগ্রহ করে করোনাভাইরাস পরীক্ষা করানো হয়। এতে তার রিপোর্ট পজেটিভ আসে। পরবর্তীতে হাসপাতালে তার সঙ্গে থাকা স্ত্রীরও নমুনা পরীক্ষা করা হয়। তার রিপোর্টও পজেটিভ এলে স্বামী-স্ত্রী দুজনকেই ঢাকার একটি করোনা হাসপাতালের আইসোলেশনে রাখা হয়।

চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকালে শরীফ হোসেন মারা যান। একইদিন রাত ১০টায় নরসিংদী করোনা প্রতিরোধ সেলের কুইক রেসপন্স টিমের আহ্বায়ক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহ আলম মিয়ার উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে তার জানাজা ও দাফন সম্পন্ন করা হয়। পরদিন মঙ্গলবার দিবাগত রাত আড়াইটায় তার স্ত্রীও মারা যান। একদিনের ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যুর এমন ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে নরসিংদী জেলার সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটনের কাছে জানতে চাইলে তিনি বলেন, তারা দুজন আমাদের রোগী না হওয়ায় এ বিষয়ে কিছু বলা যাচ্ছে না।

জেলা স্বাস্থ্য বিভাগের সর্বশেষ তথ্যমতে, নরসিংদী জেলায় এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে দুই হাজার ৩২৫ জনের। করোনা শনাক্ত হয়েছে ৩২২ জনের । এর মধ্যে মারা গেছেন চারজন। সুস্থ হয়েছেন ১৬৬ জন।

(ঢাকাটাইমস/২০মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :