ঘূর্ণিঝড় আম্পান: চাঁদপুরে গাছের ডাল পড়ে নারী নিহত

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২০, ২০:২৬

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের আম কুড়াতে গিয়ে ঘূর্ণিঝড়ে জান্নাত বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। প্রচন্ড ঝড়ো হাওয়ায় গাছের ডাল ভেঙে গায়ে পড়লে তিনি মারা যান। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে এই ঘটনা ঘটে।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ওই নারীর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। বালিয়া ইউনিয়ন পরিষদের সচিব মনসুর আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন। জান্নাত বেগম ওই ইউনিয়নের দক্ষিণ গুলিশ গ্রামের বাসিন্দা।

স্থানীয় কলেজ শিক্ষক জাহাঙ্গীর হোসেন জানান, রাতে যখন প্রচন্ড ঝড়ো হাওয়া তখন জান্নাত আম কুড়াতে পুকুরের পাড় থেকে পানিতে নেমে যায়। হঠাৎ গাছের ডাল ভেঙে তার গায়ে পড়লে সেখানেই তার মৃত্যু হয়।

নিহতের মামাত ভাই মানিক মিয়া জানান, মৃত্যুর পরে স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে ঘটনাটি জানানো হয়েছে। দুপুর ২টার দিকে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

বালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাজুল ইসলাম মিয়াজী জানান, রাতে এই ঘটনা হলেও সকালে গ্রাম পুলিশ আমাকে বিষয়টি জানায়। ওই মহিলা আম কুড়াতে গিয়ে গাছের নীচে পড়ে মৃত্যু হয়। সকালে বাড়ির লোকজন তাকে মৃত অবস্থায় দেখতে পায়। বিষয়টি আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমাকে জানিয়েছি। দুপুর ওই মহিলার দাফন সম্পন্ন হয়েছে।

এছাড়া ঘুর্ণিঝড়ে চাঁদপুর জেলায় এখন পর্যন্ত আর কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/২১মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :