বেগমগঞ্জে মৃত ব্যক্তির করোনা ছিল

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২০, ১৯:৪৯

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মৃত ব্যক্তি (৬৫) করোনায় আক্রান্ত ছিলেন। তিনি ছাড়াও তার পরিবারে আক্রান্ত হয়েছেন আরও ৫জন। তার বাড়ি চৌমুহনী পৌরসভা ও নরোত্তমপুর ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায়। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৯ জন।

মঙ্গলবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন, বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস।

তিনি বলেন, বিকালে যে রিপোর্ট এসেছে তাতে উপজেলায় নতুন করে আরও ৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে গত ২৩ মে বিকালে মারা যাওয়া ৬৫ বছর বয়সী এক ব্যক্তি ও তার পরিবারের আরও ৫ জন সদস্যের করোনা পজিটিভ এসেছে। উপসর্গ থাকায় গত ২৩ মে ওই ব্যক্তিসহ তার পরিবারের মোট ৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। যার ফলাফল আজ আসছে। বাকি আক্রান্তদের মধ্যে বেশির ভাগই চৌমুহনী পৌরসভার বাসিন্দা। উপজেলায় মোট আক্রান্ত ২২৪ জন। যার মধ্যে মারা গেছেন ৬ জন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলায় মোট আক্রান্ত ৪১৪ জন। বেগমগঞ্জে ২২৪, কবিরহাটে ৫৪, সদরে ৫২, চাটখিলে ৩০, সোনাইমুড়ীতে ১৮, সুবর্ণচরে ১২, সেনবাগে ১১, কোম্পানীগঞ্জে ৭ ও হাতিয়ায় ৬ জন রোগী রয়েছে। যাদের মধ্যে মারা গেছেন সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালিপ্রবাসী, সেনবাগে এক রাজমিস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬), চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭), চৌমুহনী পৌরসভার পশ্চিম গণিপুর হাজী আবুল খায়ের পাটোয়ারী (৭৪) ও নরোত্তমপুরে জতন লাল সাহা (৬৫)। সুস্থ হয়েছেন ২৯ জন।

(ঢাকাটাইমস/২৬মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :