এ যেন ম্যানইউ’র সেই তরুণ রোনালদো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২০, ১০:৪১

প্রথম দেখায় ধন্ধেই পড়ে যেতে হবে। মনে হতে পারে এ তো ম্যানচেস্টার ইউনাইটেডের সেই ক্রিশ্চিয়ানো রোনালদো। তখনকার মতো করেই চুল বড় করেছেন জুভেন্টাসের পর্তুগিজ এই সুপারস্টার, স্টাইলও ঠিক একইরকম।

ইংলিশ জায়ান্ট ম্যান ইউতে থাকতে চুলের যে ছাট দিতেন রোনালদো, সেটাই আবার দিয়েছেন তিনি। গত কয়েক মাসে চুল বড় করেছেন রোনালদো। চুল নেমে এসেছে তার চোখের নিচে। নতুন চুলের স্টাইলের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী।

ছবিটি পোস্ট করে চুলের স্টাইল সম্পর্কে জানতে চেয়েছেন রোনালদো। লিখেছেন, ‘অনুমোদন করছেন?’ এই চুলের স্টাইলটি রেখে দেওয়া যায় কিনা, সেটা জানতে ভক্তদের কাছে প্রশ্ন রেখেছেন তিনি।

রোনালদোর চুলের এই স্টাইল দেখে ম্যান ইউ ভক্তরা বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন ছবির নিচে। একজন একজন মন্তব্য করেছেন, ‘লম্বা চুল রাখা উচিত রোনালদোর, পুরনো দিন মনে করিয়ে দেওয়ার মতো ব্যাপার।’ আরেকজনের মন্তব্য, ‘পুরনো ক্রিশ্চিয়ানো রোনালদো ফিরলো।’ আরেক ভক্ত তার মন্তব্যে জানিয়েছেন, এই চুলের স্টাইলে রোনালদোর বয়স ১০ বছর কমে গেছে।

করোনাভাইরাসের কারণে সবখানেই লকডাউন অবস্থা ছিল। শুরুতে উপায় না পেয়ে বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে দিয়ে চুল কাটিয়ে নিয়েছিলেন রোনালদো। অবস্থা কিছুটা স্বাভাবিক হওয়ায় জুভেন্টাসের অনুশীলনে ফিরেছেন তিনি। কিন্তু গত কয়েক মাসে চল বড় করে নিয়েছেন তিনি। সেই চুলে এবার দিলেন নতুন ছাট।

পর্তুগিজ ক্লাব স্পোর্টিং লিজবন থেকে ২০০৩ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমান রোনালদো। রেড ডেভিলদের হয়ে ৬ বছর খেলার পর ২০০৯ সালে রিয়াল মাদ্রিদে নাম লেখান তিনি। রিয়ালে ক্যারিয়ারের সেরা সময় কাটান বর্তমান সময়ের অন্যতম সেরা এই ফুটবলার। স্প্যানিশ জায়ান্টদের হয়ে ৯ বছর খেলা রোনালদো ২০১৮ সালে জুভেন্টাসে যোগ দেন।

(ঢাকাটাইমস/২৯ মে/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :