সাত এডিসিকে বদলি ও পদায়ন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ জুন ২০২০, ২১:১১ | প্রকাশিত : ০১ জুন ২০২০, ২০:৩৭

প্রশাসনে সাতজন অতিরিক্ত জেলা প্রশাসককে (এডিসি) বদলি ও পদায়ন করা হয়েছে। এছাড়া পাঁচ কর্মকর্তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়নের জন্য ন্যস্ত করা হয়েছে।

সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক অমিতাভ পরাগ তালুকদারকে রাঙামাটির অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে। আর চাঁদপুরের এসএম জাকারিয়কে চট্টগ্রামে, দিনাজপুর বেচাগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) (অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলির আদেশাধীন) ফকরুল হাসানকে নড়াইলে, রাজবাড়ীর কালুখালির উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম কামরুন নাহারকে ঠাকুরগাঁওয়ে, মৌলভীবাজার জুড়ির উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বণিককে চাঁদপুরে, রংপুরের পীরগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা টিএমএ মমিনকে লালমনিরহাটে এবং সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জীকে হবিগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়েছে।

পদায়নের জন্য ন্যস্ত পাঁচ ইউএনও

এদিকে প্রশাসনে পাঁচ কর্মকর্তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়নের জন্য ন্যস্ত করা হয়েছে।

সোমবার এক প্রজ্ঞাপনে বলা হয়, ময়মনসিংহ ত্রিশালের সহকারী কমিশনার (ভূমি) মো. এরশাদ উদ্দিন, মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের জ্যেষ্ঠ সহকারী কমিশনার শীতেষ চন্দ্র সরকার এবং টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা (এএলও) সুখময় সরকারকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়নের লক্ষ্যে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

আর হবিগঞ্জের লাখাইয়ের সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা কর্মকারকে চট্টগ্রাম এবং সুনামগঞ্জের জেলা প্রশাসক কার্যালয়ের জ্যেষ্ঠ সহকারী কমিশনার পদ্মসন সিংহকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়নের লক্ষ্যে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

(ঢাকাটাইমস/০১জুন/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত