ছেলের পিঁড়ির আঘাতে বৃদ্ধ বাবার মৃত্যু, ছেলে আটক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুন ২০২০, ১৮:২৭

দিনাজপুরের বিরামপুরে গভীর রাতে ঘুমন্ত বাবার মাথায় ছেলের পিঁড়ির আঘাতে লাজারুস মুরমু (৬৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত নিহতের ছেলে আলবেনুস মুরমুকে (২৬) আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার রাত ৩টায় উপজেলার খাঁনপুর ইউনিয়নের বুচকি গ্রামের আদিবাসী পল্লীতে এ হত্যার ঘটনা ঘটে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে খাঁনপুর ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী জানান, বুধবার রাতে খাবার খেয়ে বাড়ির সবাই ঘুমিয়ে পড়েন। রাত ৩টায় আলবেনুস মুরমু ঘুম থেকে উঠে আঙিনায় শুয়ে থাকা ঘুমন্ত বাবা লাজারুস মুরমুর মাথায় কাঠের পিঁড়ি দিয়ে বেধড়ক আঘাত করেন। পরে লাজারুস মুরমুর চিৎকারে বাড়ির বারান্দায় শুয়ে থাকা স্ত্রী ও নাতিসহ অন্যদের ঘুম ভাঙলে আলবেনুস মুরমু বাড়ি থেকে পালিয়ে যায়। পরে গ্রামের লোকজন তাকে আটক করলে তিনি তার বাবাকে মারার কথা স্বীকার করেন।

রাতেই পরিবারের স্বজনরা আহত লাজারুস মুরমুকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে তার শারীরিক অবস্থা আরো গুরুতর হলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসারত অবস্থায় বৃহস্পতিবার দুপুর ১২টায় তার মৃত্যু হয়।

ইউপি চেয়ারম্যান বলেন, নিহতের ছেলে আলবেনুস মুরমু দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছেন। তবে এর আগে তিনি ঘরের জিনিসপত্র ভাংচুর করলেও পরিবার বা প্রতিবেশীর কারো সঙ্গে কোনো ধরণের খারাপ আচরণ করেননি।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ছেলের পিঁড়ির আঘাতে লাজারুস মুরমু নামে একজনের মৃত্যু হয়েছে। আর বাবাকে নিজের হাতে কাঠের পিঁড়ি দিয়ে আঘাত করেছে এ বিষয়টি নিজের মুখের স্বীকার করায় মৃতের ছেলে আলবেনুস মুরমুকে আটক করা হয়েছে। বিষয়টি আরো তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ওসি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিহত লাজারুস মুরমুর লাশ ময়নাতদন্ত শেষে রিপোর্টসহ আনা হবে।

(ঢাকাটাইমস/১১জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :