শেখ হাসিনার জন্য ডেনমার্ক আওয়ামী লীগের দোয়া অনুষ্ঠান

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জুন ২০২০, ১৮:০৫ | প্রকাশিত : ২৯ জুন ২০২০, ১৮:০১

ইউরোপের বিভিন্ন দেশের সভাপতি ও সাধারণ সস্পাদক ও বিভিন্ন শ্রেণির নেতাদের অংশগ্রহণে জুম অনলাইনে ডেনমার্ক আওয়ামী লীগের আয়োজনে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং দলের সভানেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আলোচনা ও দোয়া মহফিল হয়েছে। অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চুর সভাপত্বিতে এবং সাধারণ সস্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে সব শহীদের স্মরণে এক মিনিট নিরাবতা পালন করা হয়।

অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ এবং শ্রম বিষয়ক মন্ত্রী, আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলির সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি। এ সময় কল্পনা রাজী উদ্দিনও নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

আলোচনা সভায় বক্তব্য দেন ইতালি আওয়ামী লীগের সভাপতি ঈদ্রিস ফরাজী, জার্মান আওয়ামী লীগের সভাপতি বসিরুল আলম চৌধুরী সাবু, পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম, বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি শহীদুল হক, নেদারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি শাহাদত হোসাইন তপন, বেলজিয়াম আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ইউ আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সস্পাদক খোকন শরীফ, স্পেন আওয়ামী লীগের সভাপতি এস আর আই এস রবিন, বঙ্গবন্ধু প্রকৌশলী বিশেষজ্ঞ পরিষদ, ইউরোপ ( নর্ডিক) সভাপতি মাহফুজুর রহমান, ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান, সুইডেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. ফারাদ আলী খাঁন, বেলজিয়াম আওয়ামী লীগের সাধারণ সস্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতন, নেদারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ খাঁন, ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম, সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খান, স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিজভি আলম, নরওয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, বঙ্গবন্ধু প্রকৌশলী বিশেষজ্ঞ পরিষদ, ইউরোপ (নর্ডিক) সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম শেলী , জার্মান আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক মো: হাবিবুর রহমান, বাংলাদেশ প্রেস ক্লাব ইতালির সাধারণ সম্পাদক সাংবাদিক কমরেড খন্দকার, গ্রীস আওয়ামী লীগের সহসভাপতি রোকন উদ্দিন জুলহাস, বাংলাদেশ কুষ্টিয়া পাবলিক স্কুলের প্রধান শিক্ষক সাহাবুদ্দীন শেখ, ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা রাফায়েতুল হক মিঠু ও যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম উদ্দিন খাঁনসহ অনেকে।

এছাড়াও বিভিন্ন দেশের সহযোগী সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্র লীগের নেতারা আলোচনা অনুষ্ঠানে অংশ নেন।

দোয়া পরিচালনা করেন ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু।

(ঢাকাটাইমস/২৯জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :