চসিক আইসোলেশন থেকে করোনামুক্ত হলেন পাঁচজন

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০২০, ২১:৫৭

চট্টগ্রাম সিটি করপোরেশনের অর্থায়ন ও ব্যবস্থাপনায় পরিচালিত সিটি কনভেনশন হল আইসোলেশন থেকে পাঁচজন রোগী করোনাভাইরাস থেকে মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন। ২৩ জুন থেকে কার্যক্রম শুরু হওয়ার পর প্রথমবারের মতো তারা সুস্থ হয়েছেন।

আইসোলেশন সেন্টারের পরিচালক ডা.সুশান্ত বড়ুয়া বলেন, সুস্থ হওয়া এই পাঁচজন পজেটিভ শনাক্ত হওয়ার পর সাতদিন নিজেদের বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। পরে উন্নতর চিকিৎসার জন্য তারা এই আইসোলেশন সেন্টারে ভর্তি হন।

তাদের সুস্থতা অর্জনের পথে গত ১ জুন নমুনা সংগ্রহ করা হয় এবং শুক্রবার তাদের নেগেটিভ রিপোর্ট এলে তাদেরকে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেয়া হয়।

ছাড়পত্র পাওয়া সুস্থ রোগীরা হলেন, জাহানারা আক্তার শিল্পী ও তার মেয়ে সাহানা আকতার, ছেলে নাজিম জাওয়াদ। অন্য দুজন হলেন শাহাদাত হোসেন ও ৭১ টেলিভিশনের চট্টগ্রাম ব্যুরোর সাংবাদিক প্রনদেশ চক্রবর্তী।

সুস্থতার পর তারা বলেন, আমরা এই আইসোলেশন সেন্টার থেকে প্রয়োজনীয় চিকিৎসা এবং চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের কাছ থেকে যথেষ্ট সেবা পেয়েছি। এখানকার ব্যবস্থাপনাও ক্রুটিমুক্ত এবং করোনা আক্রান্তদের জন্য এই চিকিৎসা সেবা কেন্দ্রটি একটি শুভ উদ্যোগ। এজন্য তারা চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের প্রতি ধন্যবাদ জানান।

তাদেরকে ছাড়পত্র দিয়ে হাততালি ও ফুল দিয়ে বিদায় জানানোর সময় উপস্থিত ছিলেন ডা. মুজিবুল আলম চৌধুরী, ডা. সুমন তালুকদার, ডা. শাহজাহান হেলালী, ডা. সুবিমল বড়ুয়া, খুকু মনি বড়ুয়া উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :