নিরাপদ খাদ্য আন্দোলনের চট্টগ্রাম কমিটির নেতৃত্বে মুছা-খসরু

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২০, ১৭:৩১

খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার নিশ্চিতে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার আন্দোলন, বাংলাদেশ’র চট্টগ্রাম জেলা শাখা কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বাংলা টিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান আবু মুছা জীবন (জীবন মুছা) আহ্বায়ক ও সমাজকর্মী ফজলুল খসরু সদস্য সচিব মনোনিত হয়েছেন।

বুধবার সংগঠনের প্রধান নির্বাহী কামরুজ্জামান বাবলু ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজম আগামী ৫ মাসের জন্য ১৯ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, হান্নান সুজন, নুর মোহাম্মদ রানা, এডভোকেট এমরান নাঈম, মো. খোরশেদ আলম শিমুল, তুষার মুজিব, সোহেল মো.ফখরুদ্দিন, সৈয়দ ওমর ফারুক, সাইফুল ইসলাম শিল্পী, মোহাম্মদ নুরুল আমিন, নুরুল আমিন মিন্টু, মো. আবুল হাসনাত, এসএম আকাশ, বোরহান উদ্দিন, রফিকুল ইসলাম, সুমন গোস্বামী, মাঈন উদ্দিন ও নিজাম উদ্দিন।

উল্লেখ্য, ভেজাল খাদ্য উৎপাদন, বিপণন প্রতিরোধ এবং ভোক্তা অধিকার নিশ্চিত করতে সর্বস্তরের মানুষের মাঝে ব্যাপকভাবে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দেশব্যাপী স্বেচ্ছাসেবামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে সংগঠনটি।

এরই ধারাবাহিকতায় দেশের সকল জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে সভা, সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা ও মানববন্ধন কর্মসূচি পালন করে যাচ্ছে সংগঠনটি।

(ঢাকাটাইমস/৮জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :