ঠাকুরগাঁওয়ে সুদের টাকা নিয়ে আশরাফ আলীকে খুন

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০২০, ২৩:১৪

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সুদের টাকা পরিশোধ নিয়ে দ্বন্দ্বের জের ধরে খুন হয়েছেন আম ব্যবসায়ী আশরাফ আলী। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ হত্যাকান্ডে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে।

বুধবার বিকালে পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে হত্যাকান্ডের মোটিভ ও প্রক্রিয়া বিবরণ দেন অতিরিক্ত পুলিশ সুপার কামাল হোসেন।

এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর থানার ওসি তানভিরুল ইসলাম, পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় প্রমুখ।

সংবাদ সম্মেলনে কামাল হোসেন জানান, গত সোমবার জেলার পীরগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের খসসিঙ্গা বাজার এলাকা থেকে আম ব্যবসায়ী আশরাফ আলীর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মৃতের ভাই জহিরুল ইসলাম একটি হত্যা মামলা করেন।

পুলিশ জানায়, আসামি সাদ্দাম হোসেন এক বছর আগে নিহত আশরাফ আলীর কাছ থেকে সুদের উপর পাঁচ লাখ টাকা ধার নেন। পরবর্তীতে পাঁচ লাখ টাকা পরিশোধ করলেও আরো পাঁচ লাখ টাকা দাবি করেন আশরাফ আলী। এতে সাদ্দাম হোসেন ক্ষিপ্ত হয়ে উঠে এবং আশরাফ আলীকে হত্যার পরিকল্পনা করে। ঘটনার দিন সন্ধায় হত্যাকারীরা তিনজন মিলে আশরাফ আলীকে একটি ঘরে পিটিয়ে আহত করে। পরে শ্বাসরুদ্ধ করে হত্যা করে তার লাশ পীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুকুমার রায়ের গাড়িতে করে গভীর রাতে খটসিঙ্গিয়া এলাকায় একটি ভুট্টাক্ষেতের পাশে ফেলে আসেন তারা।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ পীরগঞ্জ উপজেলার ভামদা গ্রামের আমিনুল হকের ছেলে সাদ্দাম হোসেন (৩৫), দুর্গাপুর গ্রামের দরমিয়ান আলীর ছেলে বেলাল হোসেন (৩৫) ও জগথা কলেজপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রোকনুজ্জামানকে (২৩) গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, আসামিরা হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন এবং তাদের দেয়া তথ্যের ভিত্তিতে একটি মাইক্রোবাস, রক্তমাখা রড ও কাঠের লাঠি উদ্ধার করে জব্দ করা হয়েছে।

নিহত আশরাফ আলী (৫৫) পীরগঞ্জ উপজেলা কোশারাণীগঞ্জ ইউনিয়নের দলপতিপুর গ্রামের প্রয়াত কালু মোহাম্মদের ছেলে।

(ঢাকাটাইমস/১৫জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :