বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ২১ জুলাই ২০২০, ০০:০৮ | প্রকাশিত : ২১ জুলাই ২০২০, ০০:০৪

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন শুরু করেছেন প্রেমিকা। বিয়ে না করলে আত্মহত্যার হুমকিও দিয়েছেন তিনি। অনশনকারী প্রেমিকা (২০) ছিনানি তাহিরপুর গ্রামের বাসিন্দা। অভিযুক্ত প্রেমিক আরিফুল হক(২৩) একই গ্রামের একলাছ উদ্দিনের ছেলে।

এ ঘটনায় এলাকায় ব্যাপক আলোড়ন তৈরি করেছে। আর ছেলের পরিবার প্রভাবশালী হওয়ার কারণে এই ঘটনাটি দামাচাপা দেয়ার জন্য স্থানীয় কিছু দালাল কাজ করছে। উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের ছিলানী তাহিরপুর গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

এ নিয়ে সোমবার বিকালে তাহিরপুর থানার লিখিত অভিযোগ দিয়েছেন মেয়ের পক্ষে তার ভাই।

লিখিত অভিযোগ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ছিলানী তাহিরপুর গ্রামের আরিফুল হক ও ওই মেয়ের মধ্যে দীর্ঘ আট বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। এক পর্যায়ে আট মাস আগে প্রেমিকাকে তার পরিবারের লোকজন অন্যত্র বিয়ে দেয়। এরপরও তাদের মাঝে প্রেমের সম্পর্ক রয়ে যায়। তাদের মাঝে একাধিক বার শারীরিক সম্পর্ক হয়। বিয়ের তিন মাস পর আরিফুল হক বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে স্বামীর কাছ থেকে প্রেমিকাকে তালাক দেয়ায়। তালাক দিতে গিয়ে সম্পূর্ণ টাকা বহন করেন আরিফুল। এরপর তাদের সম্পর্ক ভালই চলছিল।

গত কিছু দিন ধরে বিয়ের জন্য প্রেমিকা চাপ দিলে প্রেমিক কয়েক দিন ধরে যোগাযোগ বন্ধ করে দেন। রবিবার সন্ধ্যা ৭টা থেকে আরিফুল হকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছেন প্রেমিকা। এর পর থেকে বাড়িতে তালা দিয়ে আরিফুল ও তার মা,বাবা গা ঢাকা দিয়েছেন।

মেয়ের অভিযোগ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। স্বামীর কাছ থেকেও তালাক করিয়েছেন আরিফুল। তালাকের ব্যয় বহন করেছেন। এখন বিয়ে করতে রাজি হচ্ছেন না।

এ ঘটনার পর প্রেমিক আরিফুল ও তার মা, বাবা গা ঢাকা দেয়ায় বক্তব্য জানা সম্ভব হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বাসিন্দারা জানান, ছেলের পরিবার প্রভাবশালী হওয়ার কারণে কেউ কোনো কথাও বলছেন না। অনশনকারী মেয়ের কাছে কাউকে যেতেও দিচ্ছে না। ছেলের পরিবারের ইচ্ছা কোনো রকমে মেয়েকে বুঝিয়ে বাবার বাড়িতে পাঠিয়ে দিতে পারলেও হলো। তার জন্য স্থানীয় কিছু দালাল কাজ করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। এই বিষয় নিয়ে গুরুত্ব সহকারে তদন্ত চলছে।

(ঢাকাটাইমস/২১জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :