আজ বৈশাখী টিভিতে মিলনের ‘গালিবের গপ্পো'

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২০, ১১:৩৪

আজ বুধবার রাত ৮.১০ মিনিটে বৈশাখী টিভিতে প্রচারিত হবে মাসুম শাহরিয়ার রচনায় অভিনেতা আনিসুর রহমান মিলন পরিচালিত একক নাটক ‘গালিবের গপ্পো’। এতে অভিনয় করেছেন শবনাম ফারিয়া, মুনিরা মিঠু, লিটু করিম, মিথিলাসহ আরো অনেকে। নাটকটি পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেছেন মিলন।

নাটকের গল্পে দেখা যাবে, গালিভ গল্প করতে ভালোবাসে। গ্রামের লোকজন গালিবের গল্প শুনতেও ভালোবাসে। কিন্তু তার বেশির ভাগ গল্পই বানোয়াট। মিথ্যা বানোয়াট গল্পের ফাকে ফাকে মির্জা গালিবের কিছু মুখস্থ শের। গালিবের বাবার ছিল কবিতার নেশা। তিনি শখ করে ছেলের নাম রাখেন গালিব। কিন্তু সেই ছেলে কবি না হয়ে গল্পকার হয়ে গেছে।

গালিব বিশ্বাসযোগ্যভাবে মিথ্যা বলতে পারে। মিথ্যা গল্প ফেদে গ্রামে নানা রকম গুজব ছড়িয়ে দেয়। যেমন একবার ছড়িয়ে দিল কি করে যেন গ্রামে একটা বাঘ ঢুকে পড়েছে। সেই বাঘের ভয়ে গ্রামের লোকে তটস্থ। একবার শীতের শুরুতে রটিয়ে দিল এবার বরফ পড়বে। এক সকালে সবাইকে জানালো তাদের গ্রামে প্রধানমন্ত্রী আসবে।

এছাড়া অদ্ভুত আজগুবি গল্প তো আছেই। নানা রকম অদ্ভুত গল্প বলতেন গালিব। এভাবেই নাটকের গল্পটি এগিয়ে যাবে। নাটকের বাকি অংশ জানতে হলে দেখতে হবে নাটকটি।

(ঢাকাটাইমস/০৫আগস্ট/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :