টাঙ্গাইলে মহাসড়কের পাশে দুই লাশ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২০, ০০:০৫

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পাশ থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৯টার দিকে মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই এলাকার নাসির গ্লাস ফ্যাক্টরির পূর্ব পাশে জুঁই-যুথি ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতদের সঙ্গে থাকা কাগজপত্র অনুযায়ী একজন কুড়িগ্রামের চিলামারি উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ বেপারির ছেলে মাসুদ রানা (৩২) এবং অন্যজন রংপুরের কোতয়ালী থানার চানবাড়ি গ্রামের মকবুলের ছেলে মামুন (২৮)।

এসআই আবুল বাশার মোল্লা জানান, সকালে মহাসড়কের পাশে দুটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে। নিহতদের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাদের একজনের আর্মি পোশাকের টিশার্ট পড়া রয়েছে। ঘটনাস্থলে একটি মোটরসাইকেল পাওয়া গেছে।

তিনি জানান, ঘটনাস্থলে কারেন্টের অনেক তার রয়েছে। ধারণা করা হচ্ছে, মোটরসাইকেল দ্রুতগতিতে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের তারের সঙ্গে লেগে এই দুর্ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে নিহতদের সঙ্গে থাকা কাগজপত্র থেকে তাদের পরিচয় ধারনা করা হচ্ছে। তাদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। যোগাযোগ করা সম্ভব হলে তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। লাশ ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে।

(ঢাকাটাইমস/৯আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা