সিংড়ায় বানভাসীদের ত্রাণ দিলেন প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ আগস্ট ২০২০, ১৭:৪৮

নাটোরের সিংড়ায় এক হাজার বানভাসী কর্মহীন মানুষের হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।

শনিবার সকাল থেকেই পৌর শহরের গাইনপাড়া, পল্লী নিবাস ও পারসিংড়া বেদে পল্লীতে বন্যা পরবর্তী কর্মহীন ও হতদরিদ্র মানুষের খোঁজ-খবর নেন এবং কুশলাদি বিনিময় করেন প্রতিমন্ত্রী পলক ও মেয়র ফেরদৌস। কর্মহীন মানুষের হাতে তুলে দেন চাল, ডাল, তেল, চিনি, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর প্যাকেট ও শিশুদের জন্য শিশু খাদ্য।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, সাবেক সাধারণ সম্পাদক বিশ্বনাথ দাস কাশিনাথ, আ.লীগের ধর্মবিষয়ক সম্পাদক রুহুল আমিন, জেলা পরিষদের সদস্য সাজ্জাদ হোসেন, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি, সিংড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল, গোল-ই-আফরোজ সরকারি কলেজের ভিপি সজীব ইসলাম জুয়েল প্রমুখ।

প্রতিমন্ত্রী পলক বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। জননেত্রী শেখ হাসিনার অনুসারী। আমরা সুখে-দুঃখে সব সময়ই জনগণের পাশে থাকি। বঙ্গবন্ধুর সৈনিকেরা দুঃসময়ে ঘরে বসে থাকে না। দোয়া করবেন যেন, আমৃত্যুকাল আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি।

(ঢাকাটাইমস/২২আগস্ট/এলএ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :