যশোরের সাংসদের বিরুদ্ধে হত্যা পরিকল্পনার অভিযোগ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২০, ২১:৫২

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শাহীন চাকলাদারের বিরুদ্ধে হত্যা পরিকল্পনার অভিযোগ করেছেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।

রবিবার দুপুরে যশোর প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে আনোয়ার হোসেন বিপুল এ অভিযোগ করেছেন।

আনোয়ার হোসেন বিপুল বলেন, আমার কাছে খবর আছে- যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের কাঁঠালতলাস্থ ব্যক্তিগত কার্যালয়ে বসে আমাকে হত্যার পরিকল্পনা করা হয়েছে। ওই অফিসে বসেই তার নির্দেশে আমার বিরুদ্ধে তার ক্যাডাররা নানা অপপ্রচারে লিপ্ত হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিপুল বলেন, হত্যার এই ষড়যন্ত্রের বিষয়ে আমি স্থানীয় পুলিশ প্রশাসনকে ইতোমধ্যে মৌখিকভাবে জানিয়েছি। আগামীকাল নাগাদ এই ঘটনায় আদালতে মামলা করা হবে।

বিপুল বলেন, শাহীন চাকলাদার উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করে সম্প্রতি যশোর-৬ আসনের উপনির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। উপজেলা চেয়ারম্যান পদে জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিলে আমি নির্বাচন করতে ইচ্ছুক। তিনি দাবি করেন, আমার জনপ্রিয়তায় ও রাজনৈতিক কর্মকাণ্ডে ঈর্ষান্বিত হয়ে শাহীন চাকলাদারের ক্যাডাররা সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন স্থানে নানাভাবে উদ্দেশ্যমূলকভাবে বিভ্রান্তিকর তথ্য উপস্থাপন করে ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন।

এ বিষয়ে অভিযুক্ত শাহীন চাকলাদারকে একাধিকবার ফোন করা হলে তিনি ফোন কেটে দেন৷

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :