ভেট্টোরি-ম্যাকমিলানকে ঢাকায় আসতে বলল বিসিবি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২০, ২১:৫২

বাংলাদেশ জাতীয় দলের স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি এবং নবনিযুক্ত ব্যাটিং কোচ ক্রেইগ ম্যাকমিলানকে ঢাকায় আসতে বলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর আগে এই দুজনের নিউজিল্যান্ড থেকে শ্রীলঙ্কায় বাংলাদেশ দলের অনুশীলন ক্যাম্পে যোগ দেয়ার কথা ছিল। তবে, এবার তাদের শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে বাংলাদেশে আসতে বলা হয়েছে।

বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, ‘কলম্বোতে ফ্লাইট নিয়ে কিছুটা জটিলতা আছে। সে কারণে আমরা ভেট্টোরি ও ম্যাকমিলানকে আগে বাংলাদেশে আসতে বলেছি। তারপর তারা দলের সঙ্গে শ্রীলঙ্কায় যাবেন।’

তবে, শ্রীলঙ্কা সফর হবে কিনা তা নিয়ে এখনো অনিশ্চয়তা রয়েছে। বিসিবি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের কাছে কিছু শর্ত শিথিলের জন্য আবেদন জানিয়েছে। তবে, শ্রীলঙ্কা বোর্ড এখনো কোনো উত্তর পাঠায়নি।

লঙ্কান সফরে সাতদিনের কোয়ারেন্টাইন করতে চায় বিসিবি। আর কোয়ারেন্টাইন চলাকালীন অনুশীলনও করতে আগ্রহী জাতীয় দলের ক্রিকেটাররা।

এমন শর্তে শ্রীলঙ্কা রাজি না হলে, লঙ্কান সফর করবেন না বলে জানিয়ে দিয়েছে বিসিবি। শ্রীলঙ্কা সফরে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। যা আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অর্ন্তভুক্ত।

আর শ্রীলঙ্কার শর্ত হলো, সফরে আসলে বাংলাদেশের খেলোয়াড়-অফিসিয়ালদের হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং এসময় হোটেলের রুম থেকে বের হতে পারবেন না তারা। আগের সূচি অনুযায়ী, আগামী ২৪ অক্টোবর থেকে প্রথম টেস্ট শুরু হওয়ার কথা।

(ঢাকাটাইমস/১৮ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :