আইসোলেশনে ১১ ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২০, ১৯:২৪

শ্রীলঙ্কা সিরিজ সামনে রেখে রবিবার মিরপুরে শুরু হয়েছে ক্রিকেটারদের অনুশীলন ক্যাম্প। ক্যাম্পে ডাকা হয়েছে ২৭ ক্রিকেটারকে। কিন্তু অনুশীলনের প্রথম দিন মাঠে দেখা যায়নি ১১ ক্রিকেটারকে। কারণ, তারা আইসোলেশনে রয়েছেন। ২২ সেপ্টেম্বর ক্রিকেটারদের তৃতীয় ধাপের করোনা পরীক্ষা হবে। তারপর করোনা পরীক্ষার রিপোর্টের উপর ভিত্তি করে আইসোলেশনে থাকা ক্রিকেটাররা অনুশীলনে যোগ দেবেন।

আইসোলেশনে থাকা এই ১১ জন ক্রিকেটার হলেন এবাদত হোসেন, নাঈম হাসান, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান, হাসান মাহমুদ, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহি, শফিউল ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেছেন, ‘এই ১১ জনের মধ্যে দুই-একজন ক্রিকেটারের মাঝে করোনা উপসর্গ দেখা দিয়েছে। তাই তাদের সংস্পর্শে আসা অন্যদের নিয়ে মোট ১১ জন ক্রিকেটারকে আইসোলেশনে রাখা হয়েছে। তাদেরকে টিম হোটেলে রাখা হয়নি। বিসিবির একাডেমি ভবনে রাখা হয়েছে। করোনা পরীক্ষার পর যারা নেগেটিভ হবেন তারাই টিম হোটেলে উঠবেন।’

তবে, আইসোলেশনে রাখা হলেও বিশেষ ব্যবস্থায় এই ক্রিকেটারদের জন্য অনুশীলনের ব্যবস্থা করেছে বিসিবি। বিকাল ৫টার দিকে একাডেমি মাঠে স্কিল অনুশীলন বাদে জিম, রানিং ও ফিটনেস নিয়ে কাজ করেছেন তারা।

(ঢাকাটাইমস/২০ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :