ফরিদপুর জেলা পরিষদ উপ-নির্বাচন

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আ.লীগ প্রার্থী শামসুল হক

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২০, ২৩:৫৯

ফরিদপুর জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামসুল হক ভোলা মাস্টার।

উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামসুল হক ভোলা মাস্টার, বিএনপি প্রার্থী মো. সেলিম মিয়া ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল আজিজ।

সোমবার স্বতন্ত্র প্রার্থী সরকারি ইয়াছিন কলেজের সাবেক উপাধ্যক্ষ আব্দুল আজিজ মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এর আগে ঋণ খেলাপির দায়ে বিএনপি প্রার্থী সেলিম মিয়ার মনোনয়পত্র বাতিল করে জেলা নির্বাচন কমিশন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা নওয়াবুল ইসলাম বলেন, জেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মোট তিনজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। তাদের মধ্যে আয়-ব্যয় রিটার্ন দাখিলে স্বাক্ষর না থাকা এবং ঋণ খেলাপির কারণে বিএনপি প্রার্থী সেলিম মিয়ার মনোনয়পত্র বাতিল করা হয়েছে। এছাড়া রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আজিজ মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

তিনি আরো বলেন, এখন একমাত্র আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামসুল হক ভোলা মাস্টার প্রার্থী হিসেবে বহাল রয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় চূরান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। প্রার্থী তালিকায় একমাত্র শামসুল হক ভোলা মাস্টার থাকায় তিনি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :