সামাজিক দূরত্ব মেনেই গায়ে হলুদের অনুষ্ঠান!

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১২:২২

করোনাভাইরাস মহামারির কারণে বদলে গেছে পৃথিবী। অনেকদিন বিভিন্ন অনুষ্ঠান বন্ধ থাকলেও এখন স্বাস্থ্যবিধি মেনে আবার চালু হচ্ছে। তবে আচার-অনুষ্ঠানের রীতি-নীতিতে পরিবর্তন এসেছে। করোনার স্বাস্থ্যবিধির মধ্যে অন্যতম হলো সামাজিক দূরত্ব বজায় রাখা। সেটি মেনেই অনুষ্ঠিত হয়েছে কনের গায়ে হলুদের অনুষ্ঠান।

গায়ে হাত না দিয়ে এবং কাছাকাছি না গিয়ে গায়ে হলুদের এমন অনুষ্ঠানের ভিডিওতে মজেছে নেটিজেনরা। বিয়ের আয়োজকদের অভিনব পদ্ধতি দেখে অবাক হয়েছেন সবাই। খবর ভারতের বাংলা সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের।

টুইটারে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, সামাজিক দূরত্ব মেনে গায়ে হলুদের অনুষ্ঠানে মেতেছেন এক কনের পরিবারের সদস্যরা। হাতের বদলে কনের গায়ে হলুদ লাগানোর জন্য ব্যবহার করা হয়েছে পেইন্ট রোলার, যা দিয়ে ঘরের দেওয়াল রঙ করা হয়। লম্বা একটা প্লাস্টিকের লাঠির মাথায় লাগানো হয়েছে পেন্ট রোলারটি। তার মধ্যে তেল-হলুদের প্রলেপ নিয়ে কনের গায়ে ছুঁইয়ে দিচ্ছেন সকলে।

বিধি মেনে হাতে গ্লাভসও পরেছেন অনেকে। মাস্কে মুখ ঢেকেছেন অতিথিরা। স্যানিটাইজ করে নেওয়া হয়েছে পেইন্ট রোলার আর তার প্লাস্টিকের লাঠি।

এই ভিডিও কবে এবং কোথায় তোলা হয়েছে তা অবশ্য জানা যায়নি। টুইটারে ভিডিও শেয়ার করেছেন হরজিন্দর সিং কুকরেজা নামের এক ব্যক্তি।

ঢাকা টাইমস/৩০সেপ্টেম্বর/একে

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :