সাতক্ষীরার মানুষের জন্য আজীবন কাজ করে যাবে ভোরের পাতা

নিজস্ব প্রতিবেদক
ঢাকাটাইমস
| আপডেট : ১৫ অক্টোবর ২০২০, ১৮:১৪ | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২০, ১৮:০০

সাতক্ষীরার মানুষের জন্য আজীবন কাজ করে যাবে ভোরের পাতা গ্রুপ। প্রতিশ্রুতি অনুযায়ী সাতক্ষীরা প্রেসক্লাবে একটি ফ্রিজ ও একজন শিল্পীকে নগদ অর্থ প্রদানকালে সাতক্ষীরার কৃতি সন্তান বহুল প্রচারিত জাতীয় দৈনিক ভোরের পাতা ও দ্য ডেইলি পিপলস্ টাইম পত্রিকার প্রধান সম্পাদক কাজী হেদায়েত হোসেন রাজ একথা বলেন। তিনি বলেন, রাজধানীতে সাতক্ষীরার মানুষের সব ধরনের সহযোগিতা করার জন্য তার পরিবার সর্বদা প্রস্তুত রয়েছে।

বুধবার (১৪ অক্টোবর) বিকালে সাতক্ষীরা প্রেসক্লারের বঙ্গবন্ধু মিলনায়তনে ড. কাজী এরতেজা হাসান সিআইপি’র পক্ষে ভোরের পাতা ও দ্য ডেইলি পিপলস্ টাইম পত্রিকার প্রধান সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা কাজী হেদায়েত হাসান রাজ সাতক্ষীরা প্রেসক্লাব নেতৃবৃন্দের কাছে একটি ফ্রিজ তুলে দেন এবং একজন দৃষ্টি প্রতিবন্ধী বাউল শিল্পি আক্তারুজ্জামান এর হাতে নগদ অর্থ তুলে দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম মুনসুর আহম্মেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জিএম নূর ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও আমাদের সময়, মাছরাঙা টিভির সাতক্ষীরা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান উজ্জল, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশীদ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আবু আফ্ফান রোজ বাবু, সাধারন সম্পাদক শামিমা পারভিন রত্না, সাপ্তাহিক মুক্ত স্বাধীন পত্রিকার সম্পাদক ও প্রেসক্লাবের অর্থ সম্পাদক মো. আবুল কালাম, ভোরের পাতার সাতক্ষীরা প্রতিনিধি এস এম মহিদার রহমান, মানবাধিকার উন্নয়ন কমিশন সাতক্ষীরা সদর উপজেলা কমিটির সভাপতি আবু জাফর মোঃ ছালেহ, সহ অর্থ সম্পাদক আব্দুল কুদ্দুস, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো. মফিজুল ইসলাম মফিজ, সাবেক ছাত্রলীগ নেতা জি এম ওয়াহিদ পারভেজ, জেলা ছাত্রলীগ নেতা শেখ জুবায়ের আল্ জামান, সাংবাদিক এস এম রেজাউল ইসলাম, শহিদুল ইসলাম, খন্দকার আনিসুর রহমান, স.ম তাজমিনুর রহমান টুটুল, মতিয়ার রহমান মধু, মাছুদুর জামান সুমন, ভোরের পাতার আশাশুনি প্রতিনিধি হাসান, দেবহাটা প্রতিনিধি মো. অহিদুজ্জামান, পিপলস্ টাইম পত্রিকার দেবহাটা প্রতিনিধি মো: আবীর হোসেন লিয়ন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন।

ঢাকাটাইমস/১৫অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :