ডিউটি শেষে বাসায় ফেরা হলো না ট্রাফিক পুলিশ বাবুলের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০২০, ১১:০৭ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ০৯:১৩

যানজট নিরসনে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থেকে ঢাকার যাত্রাবাড়ী এলাকায় নগরবাসীর সেবা দিতেন। দম ফেলার ফুরসত খুব একটা হয় না। তপ্ত রোদের মধ্যে দাঁড়িয়ে সারাদিন মানুষের সেবা দেয়ার পর প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে রাতে বাসার উদ্দেশে রওনা হয়েছিলেন ট্রাফিক পুলিশ কর্মকর্তা বাবুল সেখ। কিন্তু প্রিয়জনের কাছে ফিরেছেন ঠিকই, তবে জীবিত না, প্রাণহীন দেহে।

বেপরোয়া এক কাভার্ডভ্যানের ধাক্কায় মঙ্গলবার রাতে না ফেরার দেশে চলে যান ট্রাফিক পুলিশের এই কর্মকর্তা। রাত সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ীতে এই দুর্ঘটনা ঘটে।

নিহত বাবুল সেখের বাড়ি পাবনার বেড়া উপজেলার পশ্চিম বকচর গ্রামে। তার বাবার নাম জাফর সেখ। বাবুল কোতোয়ালি জোনে ট্রাফিক বিভাগে টিএসআই হিসেবে কর্মরত ছিলেন। দুই সন্তানের জনক বাবুল পরিবারের সঙ্গে যাত্রাবাড়ীর সামাদনগরে থাকতেন।

জানা যায়, রাতে ডিউটি শেষ করে মোটরসাইকেলে যাত্রাবাড়ীর সামাদনগরে বাসায় ফিরছিলেন বাবুল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কলাপট্টি এলাকায় আসার পর একটি কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কা লেগে বাবুল মাথায় আঘাত পান।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, দুর্ঘটনার পর কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে এবং যানটির চালককে আটক করা হয়েছে।

ঢাকাটাইমস/২১অক্টোবর/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :