ক্রীড়া প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনায় গাজীপুরে দোয়া মাহফিল

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০২০, ২১:৪০

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির রোগমুক্তি কামনায় গাজীপুরে মিলাদ, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়েছে। শুক্রবার বাদ জুমা গাজীপুর মহানগরীর প্রত্যেক মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় দোয়ার আয়োজন করেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বাদ মাগরিব নগরীর ৪৩নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ টঙ্গীর পাগাড় এলাকায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

এতে উপস্থিত ছিলেন- ৪৩নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক খালেদুর রহমান রাসেল, সাংবাদিক সৈয়দ আতিক, যুবলীগ নেতা মামুনুর রশীদ টিটু, লুৎফর রহমান, ছাত্রলীগ নেতা কামরুজ্জামান সুমন প্রমুখ।

এছাড়াও নগরীর ৫৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সেলিম মিয়া, শহীদ আহসান উল্লাহ মাস্টার ইসলামি গ্রন্থাগার, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগ, যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকার, ছাত্রলীগ নেতা মোশিউর রহমান সরকার বাবু, শাহজাদা সেলিম লিটন মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

এর আগে জাতীয় সংসদের চলমান বিশেষ অধিবেশন উপলক্ষে নমুনা পরীক্ষার পর রবিবার (১৫ নভেম্বর) যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর থেকেই তিনি হোম আইসোলেশনে আছেন। করোনাযোদ্ধা হিসেবে আন্তর্জাতিক খেতাব পাওয়া যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সংকটকালে সার্বক্ষণিক সাধারণ মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। মন্ত্রণালয়ের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়াড় ও সংগঠনগুলোকে নগদ অর্থ প্রদান করেন।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :