বড়লেখায় ডাকাতি প্রতিরোধে পুলিশ-জনতার পাহারা

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০২০, ১৯:১২ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২০, ১৯:১১

মৌলভীবাজারের বড়লেখায় শীত মৌসুমে চুরি-ডাকাতি প্রতিরোধে জনগনকে সঙ্গে নিয়ে পাহারায় নেমেছে থানা পুলিশ। প্রতি রাত ১২টা থেকে ভোর ৫টা পর্যন্ত স্থানীয় জনগণকে সঙ্গে নিয়ে পুরো উপজেলাজুড়ে এই পাহারা দিচ্ছে পুলিশ প্রশাসন। এ সময় সাইরেন বাজিয়ে তাদের উপস্থিতি জানান দেয়া হচ্ছে।

মঙ্গলবার রাতে পুলিশ-জনতার এই যৌথ পাহারা চলাকালে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পৌর শহর ও বিভিন্ন ইউনিয়নের বাজার এলাকার নৈশ প্রহরীদের রিফলেকটিভ ভেসট, বাঁশি ও টর্চ লাইট দেয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীরের নেতৃত্বে মঙ্গলবার রাতে উপজেলার দক্ষিণভাগ, কাঠালতলি, বড়লেখা পৌর শহর এবং চান্দগ্রাম এলাকায় পাহারা দেয়া হয়।

এ সময় সঙ্গে ছিলেন বড়লেখা থানার ওসি জাহাঙ্গীর আলম সর্দার, সেকেন্ড অফিসার প্রভাকর রায়, এসআই সুব্রত কুমার ও থানার অনান্য পুলিশ সদস্যরা।

ওসি জাহাঙ্গীর আলম সর্দার বলেন, মৌলভীবাজার জেলাকে ডাকাতিমুক্ত রাখতে আমাদের পুলিশ সুপার পুলিশ-জনতার রাত্রিকালীন যৌথ পাহারার উদ্যোগ নিয়েছেন। স্যারের নির্দেশে আমরা প্রতি রাতেই স্থানীয় লোকজন ও এলাকার জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে উপজেলার প্রতিটি পাড়া-মহল্লা ও হাট-বাজারে এই যৌথ পাহারা দিচ্ছি।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :