অনুশীলনে তাসকিনের ইনজুরি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২১, ১৪:০৮

দীর্ঘ দশ মাস পর আন্তর্জাতিক ক্রিকেট খেলতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ২০ জানুয়ারি শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। এই সিরিজের প্রাথমিক স্কোয়াডে আছেন পেসার তাসকিন আহমেদ। গতকাল (সোমবার) ‍অনুশীলনের সময় বাঁ-হাতের আঙ্গুলে ব্যথা পেয়েছেন এই পেসার। তবে, তার ইনজুরি কোন ধরনের সে সম্পর্কে নিশ্চিত করে জানা যায়নি।

বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম সংবাদমাধ্যমকে বলেছেন, ‘সোমবার বিকেলে নেটে বোলিংয়ের সময় তাসকিন বাঁ-হাতে আঙ্গুলে ব্যথা পেয়েছেন। তবে, হাতে কোনো ফ্র্যাকশ্চার হয়নি। তাসকিন ফিজিওর তত্বাবধানে রয়েছেন। পরীক্ষা-নিরীক্ষার পর প্রকৃত অবস্থা সম্পর্কে জানা যাবে।’

তাসকিন সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১৮ সালের মার্চে। শ্রীলঙ্কার বিপক্ষে সেই ম্যাচটি ছিল টি-টোয়েন্টি। তিনি সর্বশেষ ওয়ানডে ও টেস্ট ম্যাচ খেলেছেন ২০১৭ সালের অক্টোবরে।

তাসকিন জাতীয় দলে জায়গা ফিরে পেতে দীর্ঘদিন ধরেই চেষ্টা করে যাচ্ছেন। গত বছরের বিসিবি প্রেসিডেন্টস কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সন্তোষজনক পারফরম্যান্সের পর তিনি জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে ডাক পেয়েছেন। স্বপ্ন দেখছেন আবার জাতীয় দলের হয়ে খেলার।

(ঢাকাটাইমস/১২ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :