Breaking news

  •    দশম ও দ্বাদশ শ্রেণির সপ্তাহে ছয় দিন ক্লাস
  •    রোজাতেও চলবে ক্লাস
  •    স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ

ইতিহাসের অংশ হতে চলেছেন সাবিলা নূর

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২১, ০৯:০৬

নাট্য জগতের এই সময়ের অন্যতম পরিচিত মুখ সাবিলা নূর। বহু দর্শকপ্রিয় নাটককে তাকে দেখা গেছে। শিগগির তার অভিষেক হতে চলেছে চলচ্চিত্রেও। প্রথম ছবিতেই ইতিহাসের অংশ হতে চলেছেন এই অভিনেত্রী। কারণ, ছবিটি যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক!

ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজানায় এবং বলিউড নির্মাতা শ্যাম বেনেগাল পরিচালিত এই ছবিতে সাবিলা নূর অভিনয় করবেন শেখ মুজিবুর রহমানের ছোট কন্যা শেখ রেহানার চরিত্রে। এটাকে সুযোগটাকে ক্যারিয়ারের অন্যতম মাইলফলম হিসেবে দেখছেন তিনি।

সাবিলা বলছেন, ‘এটা আমার কাছে খুব বড় একটা সারপ্রাইজ। শেখ রেহানা আপার চরিত্রে অভিনয়ের সুযোগ পেলাম, এটা যে আমার কাছে কত বড় সৌভাগ্যের, তা ভাষায় প্রকাশ করতে পারব না। ইতিহাসের অংশ হতে পারব ভেবে আমি তাদের কাছে কৃতজ্ঞ, যারা আমাকে এমন একটি সুযোগ দিলেন।’

সম্প্রতি রাজধানীর একটি অভিজাত হোটেলে বঙ্গবন্ধুর বায়োপিকের জন্য চূড়ান্ত অভিনয়শিল্পী ও কলাকুশলীদের পরিচয় পর্ব সম্পন্ন হয়। সেখানে সাবিলা নূরও উপস্থিত ছিলেন। শেখ রেহানার চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলতে ইতোমধ্যে তিনি প্রস্তুতি শুরু করেছেন। শেখ রেহানার সঙ্গে তিনি সাক্ষাৎও করেছেন।

সাবিলা জানিয়েছেন, ‘ছোট আপার (শেখ রেহানা) সঙ্গে বঙ্গবন্ধুর কী ধরনের সম্পর্ক ছিল, তা উনার সঙ্গে কথা বলে জানতে পেরেছি। আবারও আপার সঙ্গে বসার ইচ্ছা রয়েছে। এই সাক্ষাৎ আমাকে চরিত্রটি ফুটিয়ে তুলতে সাহায্য করবে। শেখ রেহানার চরিত্রে অভিনয়ের জন্য তাকে ওজন কমাতে বলা হয়েছে বলেও জানান সাবিলা।

ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :