শচীনপুত্র অর্জুনের সিনিয়র ক্রিকেটে অভিষেক

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২১, ১৭:১৫

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে হরিয়ানার বিরুদ্ধে মুম্বাই সিনিয়র দলে অভিষেক হলো ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকারের। মুস্তাক আলিতে এলিট ই গ্রুপের ম্যাচে মুম্বাইয়ের বিকেসি গ্রাউন্ডে ২১ বছর বয়সী অর্জুনের অভিষেক হওয়ার সঙ্গে সঙ্গেই আইপিএলে খেলার ছাড়পত্র পেলেন। অর্থাৎ, এবার থেকে নিলামে অংশ নিতে পারবেন তিনি।

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মুম্বাইয়ের ২২ জনের স্কোয়াডে ছিলেন অর্জুন। শুক্রবার হরিয়ানার বিরুদ্ধে অভিষেক ম্যাচে ব্যাট হাতে নামলেও একটি বলও খেলতে পারেননি তিনি। আর ৩ ওভার বোলিং করে ৩৪ রান দিয়ে একটি উইকেট তুলে নেন। অভিষেকেই সিকে বিষ্ণই-এর উইকেট তুলে নেন অর্জুন। কিন্তু মুম্বাই সিনিয়র দলের হয়ে অভিষেকটা মোটেই ভালো হলো না অর্জুনের। হরিয়ানার কাছে ম্যাচটি হেরে যায় মুম্বাই।

গত কয়েক বছর ধরেই মুম্বাইয়ের বয়স ভিত্তিক দলের হয়ে খেলতে দেখা গিয়েছে অর্জুনকে। শুধু তাই নয় অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলেরও প্রতিনিধিত্ব করেছেন শচীনপুত্র। পাশাপাশি টিম ইন্ডিয়ার নেটেও বোলিং করতে দেখা গিয়েছে তাঁকে। ২০২০ সালের আইপিএলে মুম্বাই ইন্ডিয়ানসের শিবিরেও দেখা গিয়েছে তাঁকে। নেট বোলার হিসেবে ছিলেন তিনি।

(ঢাকাটাইমস/১৫ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :