সরিষা ক্ষেতে হত্যা মামলার প্রধান আসামির লাশ

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২১, ২০:২৭

রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ হত্যা মামলার প্রধান আসামির লাশ উদ্ধার করে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠিয়েছে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন, উপজেলার জঙ্গল ইউনিয়নের ঢোলজানি মাঠের সরিষা ক্ষেত থেকে পার্শ্ববতী পারুলিয়া গ্রামের নীল কমল মণ্ডল ওরফে নীলের (৫০) লাশ বৃহস্পতিবার রাত ৮টার দিকে উদ্ধার করা হয়েছে। তার লাশের পাশে আশাথিয়ন নামে কীটনাশকের বোতল পাওয়া গেছে। সে গত ১৩ জানুয়ারি ফরিদপুরের মধুখালী থানার একটি হত্যা (মামলা নং-১৩) মামলার প্রধান আসামি হওয়ার পর থেকে আত্মহত্যার চেষ্টা করে আসছিল। এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় নিহতের ছেলে চৈতন্য মন্ডল একটি অপমৃত্যু মামলা করেছে।

মধুখালি উপজেলার মৈগচামী ইউনিয়নের চেয়ারম্যান হাসান আলী খান বলেন, বালিয়াকান্দি উপজেলার পারুলিয়া গ্রামের নীল কমল মণ্ডল ওরফে নীলের স্ত্রীর সাথে পরকীয়ার জেরে তার বিয়াই মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের নববনগ্রামের নির্মল কুমার মিত্রকে হত্যা করে। বিষয়টি এলাকায় জানাজানির পর মধুখালী থানায় মামলা হয়।

ফরিদপুরের মধুখালী থানার ওসি আমিনুল ইসলাম বলেন, বিয়াইকে হত্যার অভিযোগে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামের নীল কমল মণ্ডল ওরফে নীলেকে প্রধান আসামি করে গত ১৩ জানুয়ারি হত্যা মামলা হয়। তার লাশ উদ্ধারের বিষয়টি জানতে পেরেছি, আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :