করোনার ভয়ে তিন মাস ধরে বিমানবন্দরে আত্মগোপন

আন্তর্জাতিক ডেস্ক
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২১, ১১:৪১

তিনমাসেরও বেশি সময় ধরে লস অ্যাঞ্জেলেসের ও’হারে আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ারপোর্টের ভিতরে বাস ক্যালিফোর্নিয়ার ৩৬ বছরের আদিত্য সিংয়ের। করোনার ভয়ে বিমানে করে কোথাও না গিয়ে এখানেই আত্মগোপন করে রয়েছেন তিনি।

জানা গেছে, গত বছরের ১৯ অক্টোবর লস অ্যাঞ্জেলেস-এর ও’হারে আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন ওই ব্যক্তি। বিমানে চড়ার কথা থাকলেও করোনার ভয়ে আর তিনি বিমানে চাপতে পারেননি এবং ফিরেও যাননি। করোনার ভয়ে দীর্ঘ ৩ মাস ধরে বিমানবন্দরের সংরক্ষিত এলাকাতেই বাস করেছেন তিনি। খবর শিকাগো ট্রিবিউনের

আদিত্য সিং নামে ওই ব্যক্তি জানিয়েছেন, টার্মিনাল ৩ এর এক কর্মকর্তার ব্যাজ তিনি কপালজোরে পেয়ে যান এবং সেটি দিয়েই এয়ারপোর্টের মধ্যে থাকতে শুরু করেন। ১৬ জানুয়ারি অবধি নিশ্চিন্তে কাটানোর পর অবশেষে দুই কর্মচারী তাকে শনাক্ত করে। তখন গোটা ঘটনা প্রকাশ্যে আসে।

এক কর্মী আদিত্যকে তার আইডি কার্ড দেখাতে বললে তিনি খুঁজে পাওয়া ব্যাজটি দেখান। কিন্তু ওই ব্যাজটি আসলে বিমানবন্দরের একজন অপারেশন ম্যানেজারের। ‍যিনি গত অক্টোবরে সেটি হারিয়ে যাওয়ার কথা বিমানবন্দর কর্তৃপক্ষকে জানিয়েছিলেন। ফলে ধরা পড়ে যান তিনি।

জানা গেছে, আদিত্য সিং নামে ওই ব্যক্তি লস অ্যাঞ্জেলেসের একটি শহর লাগোয়া এলাকায় বাস করেন। তার বিরুদ্ধে কোনো অতীত অভিযোগ পায়নি পুলিশ। ১৯ অক্টোবর শিকাগো যাওয়ার কথা ছিল তার। আদিত্যের বিরুদ্ধে সংরক্ষিত এলাকায় অবৈধ অনুপ্রবেশের অভিযোগ আনা হয়েছে। জামিনের জন্য আদিত্যকে এক হাজার মার্কিন ডলার দিতে হবে। এই টাকা জমা দিয়ে জামিন পেলেও তাকে আর বিমানবন্দরে ঢুকতে দেওয়া হবে না।

ঢাকা টাইমস/১৯জানুয়ারি/একে

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :