বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হলেন মৌলভীবাজারের সিভিল সার্জন

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২১, ১৬:১৪

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ রুমী সিভিল সার্জন হিসেবে পদোন্নতি পেয়েছেন। এই চিকিৎসককে মৌলভীবাজার জেলার সিভিল সার্জন হিসেবে পদায়ন করেছে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়। খুব শিগগির তিনি তার নতুন কর্মস্থলে যোগদান করবেন।

জানা গেছে,সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের ছৈলা গ্রামের ছেলে ডাঃ রুমী কালিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়,সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়,সুনামগঞ্জ সরকারি কলেজ ও কুমিল্লা মেডিকেল কলেজে অধ্যয়ন করেছেন। তিনি ২৫তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের কর্মকর্তা হিসেবে ২০০৫ সালে যোগদান করেন। জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারী সার্জন হিসেবে তিনি কর্মজীবন শুরু করেন। ২০১৬ সালে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয় তাকে।

সিভিল সার্জন হিসেবে পদায়ন হওয়ায় সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে ডাঃ রুমী বলেন, ‘আমি মানুষের সেবা করার ব্রত নিয়েই চিকিৎসা সেবার মহান পেশায় নিজেকে নিয়োজিত করেছি। এই পদোন্নতি আমার দায়িত্ব বাড়িয়ে দিয়েছে। এখন আরও বড় পরিসরে সাধারণ মানুষের সেবা করার সুযোগ পাব।’

প্রসঙ্গত,ডাঃ রুমী অবসরপ্রাপ্ত অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মরহুম চৌধুরী মহবুব আহমদ ও সৈয়দা ফাতেমা বেগমের জ্যৈষ্ঠ পুত্র। সুনামগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট আইনজীবী মফিজ চৌধুরী তার দাদা এবং সুপ্রিম কোর্টের সাবেক প্রধান বিচারপতি সৈয়দ এবিএম মাহমুদ হোসেন তার নানা।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :