হাতিরঝিল থেকে আরও ৫৫ কিশোর আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০২১, ১১:২২ | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২১, ১১:১৮

রাজধানীর হাতিরঝিলে বেড়াতে আসা দর্শনার্থীদের হয়রানিসহ নানা অপরাধে জড়িত আরও ৫৫ জন কিশোরকে বুধবার আটক করেছে পুলিশ। এর আগের দিনও ১৬ জন কিশোরকে আটক করা হয়।

বৃহস্পতিবার পুলিশ সদর দপ্তর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন সহকারী পুলিশ মহাপরিদর্শক (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সো‌হেল রানা।

এতে বলা হয় বুধবার বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত অভিযান চালিয়ে এই কিশোরদে আটক করা হয়। আটককৃতদের মধ্যে ৩ জনের কাছে মোট ৪৫ পিস ইয়াবা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি গণ-উপদ্রব ও অহেতুক হৈ চৈ করার কারণে ১৬ জনের বিরুদ্ধে ডিএমপি অর্ডিন্যান্স অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। অবশিষ্ট ৩৬ জনকে শর্তসা‌পে‌ক্ষে অভিভাবকের জিম্মায় দেয়া হয়ে‌ছে বলে জানিয়েছে পুলিশ।

থানা পু‌লি‌শের পাশাপা‌শি ঢাকা মে‌ট্টোপ‌লিটন পু‌লি‌শের পাব‌লিক অর্ডার ম্যা‌নেজ‌মেন্টের দুই প্লাটুন ফোর্স এ অভিযানে অংশ নেয়। পু‌রো এলাকাকে ৫ ভাগে ভাগ করে ইউ‌নিফর্ম ও সাদা‌পোশাকের সমন্ব‌য়ে ৫ টি আলাদা টিম একযো‌গে সেখানে অভিযান চালায়।

পুলিশ জানায়, বি‌নোদন প্রত্যাশী নাগ‌রিকগ‌ণের কল্যা‌ণে ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সন্তান যে‌ন কো‌নো অপরা‌ধে জ‌ড়ি‌য়ে না প‌ড়ে সে‌দি‌কে খেয়াল রাখ‌তে ও প্র‌য়োজ‌নে পু‌লি‌শের সহায়তা নি‌তে অভিভাবকদের প্রতি আহবান জানানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/কেআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :