মুন্সীগঞ্জে ফেরিতে উঠতে গিয়ে পদ্মায় ট্রাক, নিহত ১

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০২১, ১৯:৩৮

মুন্সীগঞ্জের লৌহজংয়ের শিমুলিয়াঘাটে ফেরি উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক পদ্মা নদীতে পরে ডুবে গেছে। এ ঘটনায় ওই গাড়ির চালক বিল্লাল হোসেন নিহত (২২) ও চালকের সহকারী যুবরাজ মাদবর (১৯) আহত হয়েছে।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে শিমুলিয়া ৩নং ফেরিঘাটে এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে ৩টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবরি দল। নিহত বিল্লাল শরীয়তপুরের জাজিরা উপজেলার সেনেরচর এলাকার হজরত আলীর ছেলে।

বিআইডাব্লিউটিসি শিমুলিয়াঘাটের মেরিন কর্মকর্তা আলী আহমেদ জানান, রাতে ফেরিতে করে নদী পারাপারের জন্য ঢাকা থেকে বাংলাবাজারগামী লোহার সরঞ্জামবাহী ট্রাকটি ঘাটে আসে। রাত ১২টার দিকে ৩নং ফেরিঘাটের পল্টুন বরাবর নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পদ্মায় নদীতে পরে ডুবে যায়। এসময় ওই গাড়ির হেলপার যুবরাজ কোনমতে গাড়ি থেকে বের হয়ে সাতরে উঠতে পারলেও চালক গাড়িতে আটকা পরে। পরে শ্রীনগর ফায়ার সার্ভিস ও ডুবরি দলের তৎপরতায় সাড়ে ৩টার দিকে নদী থেকে চালকের মরদেহ ও ভোরে গাড়িটি উদ্ধার করা হয়েছে।

মাওয়া নৌপুলিশ ফাড়ির ইনচার্জ সিরাজুল কবির জানান, নিহতের মরদেহ ও গাড়িতে উদ্ধার করা হয়েছে। গাড়ি থাকার লোহার সরঞ্জাম উদ্ধারে চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :