অবশেষে আইসিইউতে ভর্তি কবরী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ এপ্রিল ২০২১, ১৭:২৭ | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২১, ১৭:২৩

অবশেষে আইসিইউতে ভর্তি করা গেল করোনা ভাইরাসে আক্রান্ত প্রবীণ অভিনেত্রী ও সাবেক সাংসদ সারাহ বেগম কবরীকে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে তাকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। এ খবর নিশ্চিত করেছেন অভিনেত্রীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন।

তার ভাষ্য থেকে জানা যায়, গত ৫ এপ্রিল কবরীর করোনা রিপোর্ট পজিটিভ আসে। ওইদিন রাতেই তিনি রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার গভীর রাতে তার শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর চিকিৎসকরা তাকে জরুরি ভিত্তিতে আইসিইউতে নেয়ার তাগিদ দেন।

কিন্তু করোনা রোগীর অতিরিক্ত চাপ থাকায় অনেক চেষ্টা করেও কুর্মিটোলা হাসপাতালে কোনো আইসিইউ বেড খালি পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার দুপুর পর্যন্তও কোনো ব্যবস্থা না হওয়ায় কবরীকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভর্তি করা হয় আইসিইউতে।

কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন গণমাধ্যমকে বলেন, ‘ম্যাডামের শারীরিক অবস্থা খারাপ। আজ (বৃহস্পতিবার) ভোর থেকে ম্যাডামের অক্সিজেন লেভেল বেশ ওঠানামা করছিল। অবশেষে তাকে মহাখালী শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।’

এর আগে কবরী গণমাধ্যমকে জানিয়েছিলেন, খুসখুসে কাশি ও জ্বরে আক্রান্ত হলে বাসা থেকেই তার করোনার নমুনা সংগ্রহ করে নিয়ে যায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালের নমুনা সংগ্রহকারী ইউনিট। গত সোমবার দুপুরে সেই রিপোর্ট পজিটিভ আসে। ওইদিন রাতেই তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

১৯৬৪ সালে সুভাষ দত্তের পরিচালনায় ‘সুতরাং’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে নাম লেখান সারাহ আলম কবরী। এরপর ‘বাহানা’, ‘তিতাস একটি নদীর নাম’, ‘রংবাজ’, ‘সারেং বউ’, ‘সুজন সখী’সহ অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি। একাধিক সিনেমা তিনি পরিচালনাও করেছেন। পাশাপাশি তিনি রাজনীতিক হিসেবেও পরিচিত।

ঢাকাটাইমস/০৮এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :