আইপিএল ছেড়ে চলে গেলেন লিভিংস্টোন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২১, ১৫:২৫

মানসিকভাবে অবসাদগ্রস্থ এবং ভারত করোনাভাইরাসের রেড জোনে থাকার কারণে আইপিএল শুরু হওয়ার মাত্র কয়েকদিনের মধ্যেই দেশে ফিরে গেলেন ইংলিশ ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোন। রাজস্থান রয়্যালস দলে বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানের সতীর্থ ছিলেন তিনি।

গত এক বছর ধরে জাতীয় দল এবং বিভিন্ন লিগের খেলায় অংশ নিয়েছেন লিভিংস্টোন। দুভাগ্যবশত অধিকাংশ সময়েই বায়ো বাবলের মধ্যেই থাকতে তাকে। এরপর ভারতের আসেন টি-টোয়েন্টি সিরিজ খেলতে। সিরিজ শেষে সরাসরি আইপিএলের দল রাজস্থানে যোগ দিয়েছেন। তবে তিন ম্যাচের একটিতেও একাদশে জায়গা হয়নি লিভিংস্টনের।

২৭ বছর বয়সী এ ব্যাটসম্যান গতবছরের মার্চে অংশ নিয়েছিলেন পাকিস্তান সুপার লিগে। তখন করোনার প্রাদুর্ভাবের কারণে সারাবিশ্বের ক্রিকেট স্থগিত করে দেয়া হয়। মে মাসে রুদ্ধদ্বার অবস্থায় ইংল্যান্ডের অনুশীলনে ডাকা হয় তাকে। পরে আয়ারল্যান্ড, পাকিস্তান ও অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের রিজার্ভ স্কোয়াডেও ছিলেন তিনি।

বায়ো বাবলজনিত অবসাদের কারণে আইপিএলকে না বলে দেয়া প্রথম খেলোয়াড় নন লিভিংস্টোন। তার আগে গত মাসে সানরাইজার্স হায়দরাবাদের অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিচেল মার্শও একই কারণে আসেননি আইপিএল খেলতে। এছাড়া বিগব্যাশের কয়েকজন খেলোয়াড়ও বায়ো বাবলের কারণে নিজেদের নাম সরিয়ে নিয়েছিলেন।

আইপিএলের পয়েন্ট টেবিলে খুব একটা ভালো অবস্থানে নেই লিভিংস্টোনের দল রাজস্থান রয়্যালস। তিন ম্যাচে মাত্র একটিতে জিতে পয়েন্ট টেবিলের ছয় নম্বরে রয়েছে তারা। আর টেবিলের শীর্ষে অবস্থান করছে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। একটি ম্যাচেও হারেনি তারা। ৩ ম্যাচে তিনটিতেই জিতে সর্বোচ্চ ৬ পয়েন্ট বেঙ্গালুরুর। আর দ্বিতীয় স্থানে থাকা দিল্লী ক্যাপিটালস ৪ ম্যাচ খেলে ৬ পয়েন্ট সংগ্রহ করেছে।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :