তাহিরপুরে গ্রাম পুলিশ হত্যায় আটক ৩

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ০৭ মে ২০২১, ২১:৩৮

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় উত্তর বড়দল ইউনিয়নের বড়োখারা গ্রামের গ্রাম পুলিশকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়েছে বলে জানান, তাহিরপুর থানার ওসি শফিকুল ইসলাম।

তিনি আরও জানান, রাতেই নিহত গ্রাম পুলিশ আব্দুর রউফ (৫০)-এর বোন জাহানারা বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা করেছেন।

নিহত গ্রাম পুলিশ উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বড়োখারা গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

উল্লেখ্য, উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন বড়োখারা গ্রামে বুধবার রাতে খাবার খেয়ে আব্দুর রউফ ও তার স্ত্রী শিরিনা বেগম একই বসতঘরের পৃথক দুই রুমে দুজন ঘুমিয়ে পড়েন। আব্দুর রউফের নিজ বাড়ি উঠানে রাত তিনটার দিকে অজ্ঞাত দুবৃত্তরা বুকে ছুরি মারে। তার চিৎকার শুনে পরিবারের লোকজন ও এলাকাবাসী এগিয়ে আসার আগেই দুবৃত্তরা পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় আব্দুর রউফ। খবর পেয়ে তাহিরপুর সার্কেল বাবুল আক্তার,ওসি আব্দুল লতিফ তরফদারসহ পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

এদিকে স্থানীয় এলাকাবাসীর ধারণা রাতে নিহতের বাড়িতে সংঘবদ্ধ চুরি করতে এসেছিল চোর। চুরি করতে বাধা দেয়ায় গ্রাম পুলিশকেই ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

নিহতের ঘটনায় সত্যতা নিশ্চিত করেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল লতিফ তরফদার। তিনি জানান, মনে হচ্ছে ওই গ্রাম পুলিশকে হত্যা করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে আমরা তৎপর রয়েছি। বৃহস্পতিবার ভোর রাতে উত্তর বড়দল ইউনিয়ন বড়োখারা গ্রামে নিহতের বাড়িতেই হত্যার ঘটনাটি ঘটে।

(ঢাকাটাইমস/৭মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :