ঈদের নামাজ শেষে পরিবহন শ্রমিকদের অবস্থান কর্মসূচি

নিজস্বপ্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০২১, ১৯:০৯

স্বাস্থ্যবিধি মেনে দূরপাল্লার পরিবহন চলাচলের দাবিতে ঈদের নামাজ শেষে সারাদেশের অবস্থান কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান।

রবিবার মহাখালী বাস টার্মিনালে করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন পরিবহন শ্রমিকদের মধ্যে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ত্রাণ বিতরণ কার্যক্রম ও শ্রমিক সমাবেশে তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, সারাদেশের পরিবহন মালিক ও শ্রমিকরা নিজ নিজ এলাকায় বাস ও ট্রাক টার্মিনালে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করবেন। গতকাল শনিবার প্রেসক্লাবে আমাদের একটি সংবাদ সম্মেলল ছিল, সেখানেও আমরা বলেছি, সড়ক পরিবহন মালিক শ্রমিকরা লকডাউনের বিরোধী নই। আমরাও চাই মানুষের জীবন রক্ষার্থে কঠোরভাবে লকডাউন পালিত হোক। কিন্তু সবকিছুই তো চলছে। সবকিছু খোলা রেখে শুধু দূরপাল্লার বাস-কোচ বন্ধ রাখা হয়েছে। তাই স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে দূরপাল্লার পরিবহন চলাচলের দাবিতে ঈদের নামাজ শেষে সারাদেশের মালিক ও শ্রমিকরা নিজ নিজ এলাকায় বাস-ট্রাক টার্মিনালে অবস্থান কর্মসূচি পালন করব।

শ্রমিকদের মধ্যে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ত্রাণ বিতরণ কার্যক্রমে সহযোগিতা করে অপরাজেয় বাংলা নামে একটি সংগঠনের ও ঢাকা জেলা বাস ও মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন।

(ঢাকাটাইমস/৯মে/আরকে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :