শ্বাসরুদ্ধকর ম্যাচে ম্যান ইউকে হারাল লিভারপুল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২১, ১১:৩০

ইংলিশ প্রিমিয়ার লিগে শ্বাসরুদ্ধকর ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে শেষ পর্যন্ত ৪-২ গোল ব্যবধানে জিতে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলার স্বপ্ন বাঁচিয়ে রাখল লিভারপুল। এদিন দলের হয়ে দুটি গোল করেন রবার্তো ফিরমিনো। এছাড়া একটি করে গোল করেছেন দিয়েগো জটা এবং মোহামেদ সালাহ। এদিকে ম্যান ইউর পক্ষে একটি করে গোল পেয়েছেন ব্রুনো ফার্নান্দেস ও মার্কাস রাশফোর্ড।

ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের মাত্র ১০ মিনিটের মাথায় গোল করেন দলকে এগিয়ে দেন পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্দেস। কিন্তু প্রথমার্ধ শেষ হওয়ার আগেই সেই গোল ফেরত দিয়ে লিডও নিয়ে নেয় লিভারপুল। প্রথমে ম্যাচের ৩৪ মিনিটের পর সময় সমতা ফেরান ডিয়েগো জোতা। এরপর প্রথমার্ধের অতিরিক্ত যোগ করা সময়ে দ্বিতীয় গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবার্তো ফিরমিনো।

দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের শট হেন্ডারসন ঠেকানোর পর ছয় গজ বক্সের মুখে বল পেয়ে জালে পাঠান ফিরমিনো।

এ জয়ের পর লিগের ৩৬ রাউন্ড শেষে ৬০ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে অবস্থান করছে লিভারপুল। অন্যদিকে হারলেও ৩৬ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে নিজেদের দ্বিতীয় স্থান ধরে রেখেছে ম্যান ইউ। শীর্ষে থাকা ম্যান সিটির সংগ্রহ ৩৫ ম্যাচে ৮০ পয়েন্ট।

(ঢাকাটাইমস/১৪মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :