কুমিল্লায় ভাতিজার রডের আঘাতে চাচার মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০২১, ১৪:০৬

কুমিল্লায় বৃষ্টির পানি পড়া নিয়ে দ্বন্দ্বে ভাতিজার রডের আঘাতে মৃত্যু হয়েছে বৃদ্ধ চাচার। গত বৃহস্পতিবার রাত নয়টায় কুমিল্লার মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের দিলালপুর গ্রামের এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধ নুরু মিয়া (৮০) দিলালপুর গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান জানান, বাবা হত্যার ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে অভিযুক্ত অলি উল্লাহ ও তার ছোট ভাই রহমত উল্লাহর বিরুদ্ধে মুরাদনগর থানায় মামলা করেছেন। এরপর পুলিশ অলি উল্লাহকে গ্রেপ্তার করেছে। তবে তার ছোট ভাই রহমত উল্লাহ পলাতক রয়েছেন।

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, নিহত নুরু মিয়ার বসত বাড়িতে বৃষ্টি এলে ভাতিজা অলি উল্লাহর চালের পানি গড়িয়ে পড়ত। এতে নুরু মিয়ার চলাচলে বিগ্ন ঘটত। তাই বৃষ্টির পানি নামার জন্য পাইপের ব্যবস্থা করে দিতে ভাতিজাকে বলেন নুরু মিয়া। এতে অলি উল্লাহ অপারকতা প্রকাশ করলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বসতঘর থেকে লোহার রড এনে চাচার মাথায় আঘাত করেন অলি উল্লাহ। এতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন নুরু মিয়া। এসময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে আবাসিক মেডিকেল অফিসার সিরাজুল ইসলাম মানিক তাকে মৃত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/৪জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :