প্রকৌশলী ও তিন চিকিৎসককে চুক্তিভিত্তিক নিয়োগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুন ২০২১, ১৯:৩৪ | প্রকাশিত : ০৯ জুন ২০২১, ১৯:১৬

প্রশাসনে চারজন কর্মকর্তাকে বিভিন্ন মেয়াদে চুক্তিভিত্তিক নিয়োগ দিয়েছে সরকার। এদের মধ্যে একজন প্রকৌশলী এবং তিনজন চিকিৎসক।

বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক শাখার উপসচিব মো. অলিউর রহমান স্বাক্ষরিত চারটি প্রজ্ঞাপন সূত্রে এই তথ্য জানা গেছে।

প্রজ্ঞাপনে বলা হয়, সরকারি চাকরি আইন ২০১৮ এর ধারা ৪৯ অনুযায়ী শাহ মোহাম্মদ মুসাকে তার আগের চুক্তিভিত্তিক নিয়োগের ধারাবাহিকতায় এবং অনুরূপ শর্তে গত ৩০ মে থেকে অথবা যোগদানের পরবর্তী তারিখ থেকে আগামী বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্পের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (সেতু ও সড়ক) পদে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়েছে।

আরেকটি প্রজ্ঞাপনে বলা হয়, সরকারি চাকরি আইন ২০১৮ এর ধারা ৪৯ অনুযায়ী অধ্যাপক ডা. মো. বদরুল আলমকে তার আগের চুক্তিভিত্তিক নিয়োগের ধারাবাহিকতায় এবং অনুরুপ শর্তে আগামী ১ জুলাই ২০২১ থেকে অথবা যোগদানের পরবর্তী তারিখ থেকে পরবর্তী তিন বছরের জন্য ন্যাশনাল ইনিস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালের যুগ্ম পরিচালক কাম অধ্যাপক পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো।

অপর প্রজ্ঞাপনে বলা হয়, সরকারি চাকরি আইন ২০১৮ এর ধারা ৪৯ অনুযায়ী অধ্যাপক ডা. নারায়ণ চন্দ্র সাহাকে তার অবসর-উত্তর ছুটি এবং তদসংশ্লিষ্ট সুবিধাদি স্থগিতের শর্তে আগামী ১৫ জুন ২০২১ থেকে অথবা যোগদানের পরবর্তী তারিখ থেকে পরবর্তী তিন বছরের জন্য ন্যাশনাল ইনিস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালের পেডিয়াট্রিক নিউরোলজি বিভাগের অধ্যাপক পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো।

আরেকটি প্রজ্ঞাপনে বলা হয়, সরকারি চাকরি আইন ২০১৮ এর ধারা ৪৯ অনুযায়ী অবসরপ্রাপ্ত অধ্যাপক ডা. মো. আক্তারুজ্জামানকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের বায়ো ক্যামিস্ট্রি বিভাগের অধ্যাপক হিসেবে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো।

(ঢাকাটাইমস/০৯জুন/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :